Home / বিনোদন / ব্যক্তিগত ছবি  নিয়ে পরীমনির অশ্লীল প্রতিক্রিয়া এবং আরও ছবি!
ব্যক্তিগত ছবি  নিয়ে পরীমনির অশ্লীল প্রতিক্রিয়া এবং আরও ছবি!

ব্যক্তিগত ছবি  নিয়ে পরীমনির অশ্লীল প্রতিক্রিয়া এবং আরও ছবি!

সকাল থেকে ফেসবুকে ভাইরাল হয়েছে পরীমনির বেশ কিছু ব্যক্তিগত ছবি। যার সবগুলোই বেশ পুরনো। যে ছবিগুলোর মধ্যে গ্রামের ঘরে ও মেঠোপথে তোলা একক ছবির পাশাপাশি ছিল অজ্ঞাতনামা ইসমাইল নামের একজনের সঙ্গে একান্ত দুটি ছবিও। আর ক্যাপশনে প্রকাশক লিখেছেন, এই ইসমাইল তার বন্ধু আর পরীমনি তার বন্ধুর প্রাক্তন স্ত্রী!

ছবি ও তথ্যের খবর ‘ফেসবুকে ভাইরাল পরীমনির একান্ত ছবি’ শিরোনামে প্রকাশ পেয়েছে রবিবার দুপুরে। প্রতিবেদনটি প্রকাশের আগে পরীমনির মন্তব্য চাওয়ার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে একটু পরে হলেও এমন সংবাদ এবং ফেসবুক দুনিয়ায় ছবিগুলো নিয়ে কানাকানির জবাব ঠিকই দিয়েছেন তিনি। শুধু জবাবই দেননি, রবিবার রাত ৮টার দিকে তিনি নিজেই নিজের আরও কিছু অন্তরঙ্গ সেলফি প্রকাশ করেছেন ফেসবুক ওয়ালে।

Pori Moni-status

যে সেলফিগুলো দেখে অনুমান করা যায়, রবিবার সন্ধ্যায় এগুলো নিজ মুঠোফোনে পরীমনি তুলেছেন সকালে প্রকাশিত ছবিগুলোর প্রতিউত্তর হিসাবে! অনেকেই ধারণা করছেন, পরীমনির সঙ্গে একান্ত সেলফিতে স্থান পাওয়া তিনজনই সম্ভবত কোনও শ্যুটিং স্পটের প্রোডাকশন বয় অথবা মেকআপ আর্টিস্ট।

ছবিগুলো নিজের ফেসবুক ওয়ালে প্রকাশ করে ক্যাপশনে পরী লিখেছেন, ‘আজকের কুইজ- বলুনতো আমার পাশের এই ছেলেগুলোর সাথে আমার কি সম্পর্ক? হাজব্যান্ড রাইট??? পিকগুলো (ছবিগুলো)সেভ করে রাখেন। এগুলোও একদিন পুরনো হয়ে যাবে, তখন এরকম নিউজে কাজে দিবে খুব…।’

Porimoni-love

এদিকে তারও আগে আজ রবিবার বিকাল পাঁচটার দিকে তিনি তার ফেসবুক স্ট্যাটাসে খুবই কড়া এবং অশোভন ভাষায় সমালোচনা করেন ছবি এবং প্রকাশিত সংবাদের। যার বেশিরভাগ অংশই বাংলা ট্রিবিউনে প্রকাশযোগ্য নয় (অশ্লীল শব্দচয়নের দায়ে)। তবে এরমধ্যে তার উল্লেখযোগ্য আত্মপক্ষ সমর্থন ছিল এমন, ‘এরকম ছবি আমার হাজার জনের সঙ্গে তোলা আছে। তারমানে এই না যে সেই হাজার জন আমার জামাই লাগে।’ তিনি সাংবাদিকদের এমন ভিত্তিহীন সংবাদ না প্রকাশেরও অনুরোধ করেন তার স্ট্যাটাসে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৪:১৫ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর