Home / কৃষি ও গবাদি / বিয়ে ছাড়া সবই করেছে! চাই শুধু স্ত্রী হতে
বিয়ে ছাড়া সবই করেছে! চাই শুধু স্ত্রী হতে

বিয়ে ছাড়া সবই করেছে! চাই শুধু স্ত্রী হতে

বড় ভাইয়ের ভালো একজন বন্ধু সে। তাই বাড়িতে আসা যাওয়ায় কোনো বাধা ছিল না। আমিও তাকে দেখতাম বড় ভাইয়ের মতোই। এক পর্যায়ে ভাই না থাকলেও সে বাড়িতে ঢুকে পড়তো। না করতে পারতাম না। আর এ সুযোগটাই সে কাজে লাগিয়েছে।

একদিন ভাই না থাকার সুযোগ বাড়িতে ঢুকে পড়ে আমাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসে। এরপর আমার ইচ্ছের বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। ঘটনাটি পরিবারে জানানোর কথা বলতেই সে শিগগিরই বিয়ে করার আশ্বাস দিয়ে চুপ থাকতে বলে।

এরপর থেকে প্রতিদিন রাতেই তার ডাকা পেতাম। বাড়ির পাশের পুকুরপাড়ে দেখা করতে যেতে হতো। এভাবে দুই দুইবার আন্তঃসত্ত্বাও হয়ে পড়ি। প্রতিবারই সে বাজার থেকে ওষুধ এনে গর্ভের শিশু নষ্ট করতে চাপ দেয়।

বিয়ের কথা বললেই সে টালবাহানা করতে থাকে। নানা যুক্তি-তর্ক করে। এভাবেই কেটে গেছে গত সাত বছর। এক পর্যায়ে জানতে পারি সে অন্য এক মেয়েকে বিয়ে করবে। জানার সঙ্গে সঙ্গেই তাকে ফোন দিই। সে সোজা বলে দেয়, ইচ্ছের বিরুদ্ধে তার বড় ভাই তাকে বিয়ে দিচ্ছে।

ঘটনার দিন সে আমাকে তার বাড়ি যেতে বলে। পরিবারকে বুঝিয়ে বিয়ে করার আশ্বাস দেয়। কিন্তু আমাকে বাড়িতে দেখতে পেয়েই সে পালিয়ে যায়। এরপর থেকে আর তার দেখা নেই।

বিয়ের প্রলোভনে দীর্ঘ সাত বছর ধরে শারীরিক সম্পর্ক করে পালিয়ে যাওয়া প্রেমিক সম্পর্কে এসব কথা বলছিলেন প্রেমিকা লাবনী রানী (১৮)।

তিনি নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব নয়ানী বাকডোকরা গ্রামের বাবু লালের মেয়ে ও স্থানীয় নয়ানী বাকডোকরা স্কুল থেকে এসএসসি পাস করা ছাত্রী। তার পলাতক প্রেমিকের নাম চন্দ্র কিশোর (২৪)। তিনি একই গ্রাম পূর্ব নয়ানী বাকডোকরার জ্যোতিষ চন্দ্রের ছেলে এবং লাবনীর বড় ভাই মলয়ের বন্ধু।

গেল শনিবার (২৯ জুলাই) রাত থেকে লাবনী জ্যোতিষ চন্দ্রের বাড়িতে তার ছেলের বউ হওয়ার দাবি নিয়ে অনশন করছেন। বাড়ির লোকজন ঘরে ঢুকতে না দেয়ায় উঠোনে লেপতোশক বিছিয়ে নিয়েছেন। সেখানেই গেল পাঁচদিন ধরে রাতযাপন করছেন। তবে গেল পাঁচ দিনেও প্রেমিক চন্দ্র কিশোর তার সামনে আসেননি।

লাবনীর বড় ভাই মলয় জানান, বন্ধুত্বের সুযোগে সে আমার বোনের সঙ্গে জঘন্য কাজ করেছে। এখন সে পালিয়ে বেড়াচ্ছে। গেল পাঁচদিন ধরে আমার বোন চন্দ্রের বাড়ির উঠোনে ঝড়-বৃষ্টির রাত উপেক্ষা করে রাতযাপন করছে।

বোড়াগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হচ্ছে।

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৪: ০০ পি.এম, ৬ আগস্ট ২০১৭,রোববার।
এ.এস

Leave a Reply