Home / বিনোদন / বিয়ের পিঁড়িতে শাকিব খান: পাত্রী অপু বিশ্বাস!
বিয়ের পিঁড়িতে শাকিব খান: পাত্রী অপু বিশ্বাস!

বিয়ের পিঁড়িতে শাকিব খান: পাত্রী অপু বিশ্বাস!

বিয়ের পিঁড়িতে বসলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ধুমধাম করেই তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিথি ছিল প্রায় পাঁচ শ। শাকিব-অপু ছাড়াও অনুষ্ঠানে তাদের বাবা-মাসহ নিকট আত্মীয় ও বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন।

তবে শাকিব-অপুর বিয়ের এই পুরো ঘটনাটাই আসলে সিনেমার দৃশ্যের প্রয়োজনে। বাস্তবে নয়। মনতাজুর রহমান আকবর পরিচালিত মাই ডার্লিং সিনেমার গল্পের প্রয়োজনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা।
গতকাল ২৮ জানুয়ারি বিএফডিসির ৪ নম্বর ফ্লোরে মাই ডার্লিং সিনেমার শুটিংয়ের প্রয়োজনে শাকিব-অপুর এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুটিং সেটে সিনেমাটির পরিচালক মনতাজুর রহমান আকবরের সঙ্গে কথা হয় । তিনি বলেন, ‘চমৎকার একটি প্রেমের গল্প নিয়ে মাই ডার্লিং সিনেমাটি নির্মিত হচ্ছে। আজ শাকিব-অপুর বিয়ের দৃশ্যের শুটিং চলছে। এ জুটিকে দর্শক সব সময়ই ভালোভাবে নিয়েছেন। আশা করছি এ সিনেমা তার ব্যতিক্রম হবে না।’

মনিরুজ্জামান প্রযোজিত এবং মাহিন ফিল্মসের ব্যানারে নির্মিত মাই ডার্লিং সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করছেন অমিত হাসান, প্রবীর মিত্র, রেহানা জলি ও কাবিলা।

সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক মনতাজুর রহমান আকবর নিজেই। চিত্রগ্রহণ করছেন ইস্তফা রহমান। সংগীত কবির বকুল ও অমিত ব্যানার্জি।