Home / বিনোদন / বিয়ের পর থেকে ফোন আর আমার হাতে থাকে না
বিয়ের পর থেকে ফোন আর আমার হাতে থাকে না

বিয়ের পর থেকে ফোন আর আমার হাতে থাকে না

গেল কয়েকমাস ধরেই দেশে-বিদেশে বিভিন্ন ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি। তাই অনেকেই তাকে ফোন করে ঠিকভাবে পাচ্ছেন না।

এমন অভিযোগের মুখে বারবারই পড়তে হচ্ছে তাকে।

মাহি এ প্রসঙ্গে বলেন, বিয়ের আগে ফোন হাতে থাকতো। আর সবার সঙ্গে অনেক কথা বলা হতো। কিন্তু বিয়ের পরের জীবনটা অন্যরকম। তাই বিয়ের পর থেকে ফোন আর আমার হাতে থাকে না। তবে প্রয়োজনীয় বিষয়ে কেউ কোনো টেক্সট বা কল দিলে সঙ্গে সঙ্গে না দেখতে পারলেও পরে ফোন ব্যাক করি।

বর্তমানে লালমনিরহাটে ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘মন দেবো মন নেবো’-এর কাজ করছেন তিনি। সেখানে বাংলা চলচ্চিত্রের গুণী অভিনেত্রী কবরী, অভিনেতা সুব্রতও এ ছবির কাজ করছেন।

সেখান থেকেই সোমবার মুঠোফোনে মাহি বলেন, ‘মন দেবো মন নেবো’ মূলত একটি নারীপ্রধান গল্পের ছবি। ছবিতে আমার চরিত্রের নাম থাকছে মোহনা। অ্যাকশনে দারুণভাবে পারদর্শী একটি মেয়ের চরিত্রে আমাকে দেখা যাবে। রবিন খানের পরিচালনায় লালমনিরহাটের বিভিন্ন লোকেশনে আমরা এখন এ ছবির কাজ করছি। এ ছবিতে নায়কের ভূমিকায় সালমান চৌধুরী নামের চরিত্রে অভিনয় করছেন শিবলী নওমান। এ ছবির শুটিং যখন লালমনিরহাটে শুরু হয় ঠিক তখনই মুক্তি পায় আরিফিন শুভ ও মাহি অভিনীত ছবি ‘ঢাকা অ্যাটাক’।
বিয়ের পর থেকে ফোন আর আমার হাতে থাকে না
এ ছবির রেসপন্স কেমন পাচ্ছেন জানতে চাইলে মাহি বলেন, দীপংকর দীপনদার এ ছবিটি মুক্তির পর বেশ ভালো সাড়া পাচ্ছি। অনেকেই ফোন করছেন। প্রশংসা করছেন ছবির। আর ঢাকায় আমি না থাকলেও সেখানকার দর্শকদের খোঁজ খবর পাচ্ছি। আমি শুটিংয়ের ফাঁকে রংপুরে গিয়ে ছবিটি দেখেছি। দর্শকের চোখ আড়াল করে ব্ল্যাকে টিকেট কেটে ছবি দেখার মজাই আলাদা। অনেক মজা হয়েছে। যদিও মফস্বল শহরের সিনেমা হলগুলোতে অনেক কষ্ট করে দর্শক ছবি দেখে। এবার নিজ চোখে এটা দেখে আসলাম। ছবিটি সামনে আরও ভালো সাড়া পাবে বলে আশা করছি।

এদিকে মাহি গত মাসে লন্ডনে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এর কাজ করেছেন। এ ছবির মাধ্যমে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে অভিনয় করছেন তিনি। ‘তুই শুধু আমার’ প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ। এ ছবিতে আরও অভিনয় করছেন ওম ও আমান রেজা।
বিয়ের পর থেকে ফোন আর আমার হাতে থাকে না
ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং বাংলাদেশের পরিচালক অনন্য মামুন। ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘ভালোবাসা আজকাল’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও ভার্সেস জুলিয়েট’সহ বেশকিছু জনপ্রিয় ছবি এ পর্যন্ত দর্শকদের উপহার দিয়েছেন মাহি। বর্তমানে তার অভিনীত কয়েকটি ছবির কাজ শেষ পর্যায়ে।

এরমধ্যে রয়েছে ‘জান্নাত’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘হারজিৎ’ ও ‘পবিত্র ভালোবাসা’। মাহি বলেন, আমার প্রতিটি ছবির গল্প ও চরিত্র আলাদা। এরমধ্যে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির ডাবিং এখনও বাকি রয়েছে। আর ‘জান্নাত’ ছবির ডাবিং শেষ হয়েছে।

এ ছবিতে আমার বিপরীতে সাইমন অভিনয় করেছেন। ছবিতে নতুন এক মাহিকে দর্শক দেখতে পাবেন। বাকি ছবিগুলো নিয়েও আমি আশাবাদী। এদিকে মাঝে কলকাতার অভিনেতা বনির বিপরীতে ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করেন মাহি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবির কাজটিও শেষ পর্যায়ে রয়েছে। আর মোশাররফ করিমের সঙ্গে একই পরিচালকের ‘ফালতু’ নামে একটি ছবির কাজ শুরু হবার কথা ছিল। তার খবর জানতে চাইলে মাহি বলেন, নানা কারণে ছবিটি এখন আর হচ্ছে না। হয়তো পরে হবে।
বিয়ের পর থেকে ফোন আর আমার হাতে থাকে না
আমি আপাতত এখন ‘মন দেবো মন নেবো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। আগামী ২৪শে অক্টোবর লালমনিরহাট থেকে ঢাকায় ফিরবো। এরপর কি নতুন কোনো ছবির কাজ শুরু করতে যাচ্ছেন?

এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, শুরু করতেও পারি। তবে তা এখন বলছি না। কারণ সব নতুন খবর একসঙ্গে দিতে চাই না। এজন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১২:০৩ পিএম, ১০ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply