Home / সারাদেশ / বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন
প্রেমিকের বাড়িতে অনশন
ফাইল ছবি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় বিয়ের দাবিতে কথিত প্রেমিকের বাড়িতে টানা ৪ দিন অনশন করেন এক কলেজছাত্রী (২১)।

বুধবারের (২ নভেম্বর) মধ্যে বিয়ে না করলে ছেলেটির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে মঙ্গলবার (১ নভেম্বর) পুলিশ মেয়েটিকে বাড়ি পাঠিয়েছে।

পরিবার ও স্থানীয়রা জানায়, মেয়েটির সঙ্গে দু’বছর আগে ফেসবুকের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষকের পরিচয় হয়। এক পর্যায়ে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার (২৯ অক্টোবর ) ওই শিক্ষক মেয়েটিকে নিয়ে বরিশাল শহরে ঘুরতে যান।

সন্ধ্যা হলে সেখানে আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তারা রাত কাটান। পরদিন সকালে মেয়েটিকে হোটেলের কক্ষে তালাবদ্ধ করে ওই শিক্ষক চলে যান। ডাকাডাকি শুরু করলে হোটেল কর্তৃপক্ষ তালা খুলে মেয়েটিকে উদ্ধার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন, তরুণী ওই শিক্ষকের বাড়িতে গিয়ে শনিবার (৩১ অক্টোবর ) বিকেল থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। বিষয়টি মীমাংসার জন্য ইউপি কার্যালয়ে ছেলে ও মেয়ের অভিভাবকদের নিয়ে দু’দফায় বৈঠক হয়।

কিন্তু শিক্ষকের পরিবার বিয়েতে রাজি হন নি। পরে বিষয়টি থানায় জানানো হয়। মঙ্গলবার (১ নভেম্বর) পুলিশ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে মেয়েটির অনশন ভাঙায়। পরে মেয়েটিকে তার বাবার জিম্মায় দেয়া হয়।

পুলিশ শিক্ষকের পরিবারকে বুধবার (২ নভেম্বর ) এর মধ্যে অনশনকারী মেয়েটি ও শিক্ষকের বিয়ে সম্পন্ন করার অনুরোধ জানিয়েছেন।

নি ।। আপডটে, বাংলাদশে সময় ৭: ২৩ পিএম, ২ নভেম্বর ২০১৬, বুধবার
এজি/এইউ

Leave a Reply