Home / উপজেলা সংবাদ / বিষ্ণুপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৩
বিষ্ণুপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৩

বিষ্ণুপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৩

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলাধীন ১নং বিষ্ণুপুর ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষে ১৩ জন আহতর ঘটনার খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটে গত পহেলা এপ্রিল শুক্রবার সকাল ৭টায় বিষ্ণুপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে।

ঘটনার বিবরণে জানা যায় যে, ৩১ মার্চ বৃহস্পতিবার ৭ নং ওয়ার্ডে লালপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ে সকাল ১০ টায় নির্বাচনী কেন্দ্রে তালা মার্কার বাবলু দরজি, ও ফুটবল মার্কাল রফিক গাইন নির্বাচন কেন্দ্র দখল করার পায়তারা দেখে ফুটবল মার্কার রফিক গাইন তালা মার্কার বাবলু দর্জির এই বিষয়ে কথা কাটাকাটি হলে কেন্দ্রে আসা ভোটাররা তাদেরকে থামিয়ে দেয়। পরদিন শুক্রবার সকালে ৭ টায় রফিক গাইন ৭নং ওয়ার্ডের জনসাধারণের সাথে সাক্ষাতে যায়।

এদিকে তালা মার্কার সমর্থকরা রফিক গাইনের বাসায় হামলা চালায়। খবর পেয়ে রফিক গাইন তার বাসায় ছুটে আসে এবং হামলা কারীদের থামাতে গেলে তাকে মারধর কারে। অপরদিকে খবর পাওয়া যায় একই গ্রামের তালা মার্কার বাবলু দর্জির সমর্থক বাচ্চুর বাড়িতে রফিক গাইনের লোকজন অতর্কিত হামলা চালিয়ে ঘরে থাকা আসবাবপত্র ভংচুর করে এবং বাড়িতে থাকা স্বর্ণ, নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে ফুটবল মার্কার সমর্থক রফিক গাইনের সাথে আলাপকালে তিনি জানান, সকাল ৭টায় বাড়ির পাশে সাধারণ মানুষের সাথে সাক্ষাতে গেলে হঠাৎ করে খবর আসে তালা মার্কার বাবলু দর্জির সমর্থকর একই গ্রামের গনি দর্জির (৪০), হুমায়ুন (২৫), বাচ্চু প্রধানীয় (৪৬), কবির প্রধানীয়া (২৮), মোহাম্মদ আলী প্রধানীয়া (৩০), মাহাবুব দর্জি (২২), আরিফ দর্জি (২২), জাবের মাহামুদ (৩৫), মারুফ দর্জি (২৫), সহ অজ্ঞাত কয়েকজন মিলে আমার বাড়িতে দেশিয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালালে নির্বাচন করতে আসা আমার আত্মীয়স্বজন বাধা দিলে তাদেরকে মারধর করে জখম করে এবং তাদের হাতে থাকা চাপাতি দিয়ে আমার বসত ঘর কোপাতে থাকে।
তা দেখে আমার ভাই দুলাল ব্যপারী (৩৫), রাশেদ (২৫), শাহাজাহান (৪৫), মিজান মিজি (৩৫), রতনা বেগম (২৫), নাছিমা বেগম (৫০), নিলুফা বেগম (৩৫) ও সাহিনা বেগম (৩০) বাধা দিতে গেলে আনুমানিক ৫০ থেকে ৬০ জনের মত তালা মার্কার সমর্থকরা এসে এলপাথাড়ি মারতে থাকে এবং সাথে থাকা ৪ ভরি স্বর্ণ, স্যামসাং মোবাইল, নগদ ৬৫ হাজার টাকা নিয়ে যায়।

পরে এলাকাবাসী এসে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করায়।

এই ব্যপারে প্রতিপক্ষ তালা মার্কার বাবলু দর্জির সাথে আলাপ করলে তিনি জানান, এটা সম্পূর্ণ সাজানো ও ভিত্তিহীন একটি ঘটনা। রফিক গাইনের সমর্থকরা আমার সমর্থক বাচ্চু প্রধানিয়ার বাড়িতে সকালে ভোর না হতেই পরিকল্পিতভাবে আব্দুল রাজ্জা, দুলাল বেপারী, মিজান মিজিসহ অজ্ঞাত ভাড়াটে বাহিনী নিয়ে আসলে বাচ্চু প্রধানীয়ার স্ত্রী বলে আপনারা কারা, কেন এসেছেন? কথার জবাব না দিতেই জাহানারা বেগমকে দেশিও অ¯্র দিয়ে আঘাত করলে সেই আঘাত বসত ঘরের সামনে আম গাছে লাগে। তার ডাক চিৎকারে পাশের বাড়ির প্রতিবেশি নজরুর ইসলাম নজু বাঁচাকে গেলে ফুটবল মার্কার সমর্থকরা এলপাথাড়ি দেশিয় অস্ত্র দিয়ে গুরুতর আহত করে এবং তাদের বসৎ ঘর লুট করে। ঘরে থাকা ৪ ভরি স্বর্ণ ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে যায়। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এব্যাপারে চাঁদপুর সদর মডেল থানায় উভয়ই অভিযোগ দায়ের করেন।

স্টাফ করেসপন্ডেন্ট||আপডেট: ০৯:১৪  অপরাহ্ন, ০২ এপ্রিল ২০১৬, শনিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply