Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবকে টিভি উপহার
মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবকে টিভি উপহার

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবকে টিভি উপহার

জনতা ব্যাংক লিঃ এর উপ-মহাব্যবস্থাপক শাহআলম মিলন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবকে একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন (টিভি) উপহার দিয়েছেন।

শুক্রবার সকালে প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন তিনি। সভার শুরুতে শাহআলম মিলনকে সকল সাংবাদিকবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন।

প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও জনতা ব্যাংক এমপ্লোয়িজ ইউনিয়নের সভাপতি শাহআলম মিলন বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকদের মাধ্যমেই সমাজ ও দেশ আলোকিত হয়। এবং মানুষ অধিকার পায়। তিনি আরো বলেন, আজ মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবে এসে আমি অত্যান্ত আনন্দিত। মতলব উত্তরে সাংবাদিকদের ঐক্যবদ্ধ দেখে আমি খুব খুশি।

সবশেষে তিনি মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব প্রতিষ্ঠা করায় সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান ও নিজের শারীরিক সুস্থতার জন্য দোয়া চান।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক সম্পাদক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, অর্থ সম্পাদক বাবুল মুফতী, সদস্য ইস্রাফিল বাবু, আতিকুর রহমান দুলাল, শাহাদাত হোসেন প্রমূখ। এসময় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৪: ৩৩ এএম, ৯ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply