Home / বিশেষ সংবাদ / বিশ্বের ১০টি শীর্ষ সুন্দরী নারীর দেশ
বিশ্বের ১০টি শীর্ষ সুন্দরী নারীর দেশ

বিশ্বের ১০টি শীর্ষ সুন্দরী নারীর দেশ

২০১৫ এপ্রিল ০৭ ১৬:২০:১০

চাঁদপুর টাইমস ডট কম :

সুন্দর নারী এবং পুরুষ পৃথিবীর সব দেশেই আছে, কিন্তু এটা সত্য যে কিছু দেশ এবং জাতি ভাগ্যবান যে তাদের দেশের নারীরা অন্যান্য দেশের নারীর তুলনায় অনেক সুন্দরী এবং আবেদনময়ী। আর এরকমই পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারীদের দেশের দশটি তালিকা নিম্নে দেয়া হল:

১) ব্রাজিল
ব্রাজিলের ল্যাটিন অঞ্চলে সবচেয়ে বেশি সংখ্যক ফিটনেস মডেল নারী আছে, আর আপনি সেই স্থানের মধ্যে খুঁজে পাবেন বিশ্বের সবচেয়ে সেরা সুন্দরী নারীদেরকে। তাদের সবাই স্বর্ণকেশী, শ্যামাঙ্গিনী নারী যারা কিনা তাদের সেক্সি, খেলাধুলার জন্য উপযোগী এবং খুব আকর্ষণীয় দেহের জন্য বেশ পরিচিত।

২) রাশিয়া
রাশিয়ান নারীরা সারা বিশ্বে ব্যাপকভাবে প্রশংসার দাবীদার তাদের লোভনীয় চোখ, নিশ্ছিদ্র পরিষ্কার ত্বক, ভালো উচ্চতার সাথে সুন্দর ফিগারের জন্য।

৩) ভেনেজুয়েলা
মিস ইউনিভার্স এবং মিস ওয়ার্ল্ড সুন্দরী প্রতিযোগিতায় অধিকাংশ বিজয়ীর দেশ ভেনেজুয়েলা। ভেনেজুয়েলার মেয়েরা খুব সাধারণ, যারা সাধারণত লম্বা, স্লিম শরীরের সাথে আবেদনময়ি চেহারার অধিকারিণী হয়ে থাকে।

৪) ইন্ডিয়া
বিভিন্ন সংস্কৃতির সাথে যুক্ত একটি বহুজাতিক দেশ ভারত, যেখানে আছে সমগ্র বিশ্বের অধিকাংশ সুন্দরী নারী। তাদের বিষণ্ণ রূপ এবং দীপ্তিশীল চামড়ার জন্য তাদের খুব সুন্দর হিসেবে অনেক বিশেষজ্ঞর কাছে গণ্য করা হয়।

৫) আর্জেন্টিনা
আর্জেন্টিনার নারীরা সৌন্দর্য সচেতন নারী হিসেবে খুব জনপ্রিয়, সর্বদা তারা তাদের ত্বক এবং চুলের যত্ন করে এবং মনোযোগ দেয়, তাদেরকে যাতে সবচাইতে সেরা সুন্দরী দেখায় এসবের দিকেই তাদের বেশি ঝোঁক। এছাড়াও তারা সর্বশেষ ফ্যাশন চলন, প্রবনতার সাথে তাল মিলিয়ে চলে।

৬) সার্বিয়া
স্লাভিক এবং ভূমধ্য বংশগতি সার্বিয়া মেয়েদের প্রধান বৈশিষ্ট্য। তাদের অধিকাংশই, প্রায় ৯৯ শতাংশ আছে লম্বা এবং সুন্দর ফিগার এবং আকৃষ্টকারী, আবেদনময়ি, আকর্ষণীয় চোখ।

৭) দক্ষিণ কোরিয়া
দক্ষিণ কোরিয়ার নারীরা দেখতে নিষ্পাপ তরুণীদের মতো, তাদের ন্যাকাসুলভ সুন্দর চেহারার সাথে রয়েছে বন্ধুসুলভ এবং মনোরম ব্যক্তিত্ব। তাদের ত্বক ফর্সা এবং পরিষ্কার এবং এর সাথে রয়েছে ঝলমলে কালো চুল এবং খুব আকর্ষণীয় শারীরিক গঠন এবং মাজারি উচ্চতা।

৮) ফ্রান্স
ফ্রেন্স নারীরা তাদের বাইরের ব্যক্তিত্ব এবং দৃষ্টিভঙ্গী এবং শক্তিশালী ফ্যাশন সচেতনতার জন্য বেশ জনপ্রিয়। তারা স্বর্ণকেশী এবং এর সাথে রোমান্টিক এবং বাস্তববুদ্ধিসম্পন্নতার জন্য তারা বেশ আবেদনময়ি।

৯) ইটালি
ইটালিয়ান নারীদের সৌন্দর্য বর্ণনা করলে বলা যায় তারা সত্যিই অত্যন্ত সুন্দর যাদের আছে জলপাই পাকা ত্বক, বাদামী চুল এবং আবেদনময়ি দেহ গঠন।

১০) ইউক্রেন
বিশ্বের কিছু বিরল সুন্দরী এবং সাহসী নারী ইউক্রেন থেকে আসা। তারা খুব সাধারন, কিন্তু দেখতে বেশ আকর্ষণীয়, আবেদনময়ি। তাদের চালচলন এবং দৃষ্টিভঙ্গি অনেকটা রাশিয়ান নারীদের মতো।

সুতরাং পরিশেষে বলা যায়, পৃথিবীর সব দেশেই কম বেশী আকর্ষণীয়, সুন্দরী নারী রয়েছে তবে উপরের ১০টি দেশের মেয়েরা সত্যিই অন্য দেশের মেয়েদের তুলনায় বেশি সুন্দর বলা যেতে পারে।

সূত্র: ভাইরাল শেয়ারেস।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫