Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বিদ্যুৎ পিডিবি থেকে পল্লীতে হস্তান্তরের প্রতিবাদে সমাবেশ
বিদ্যুৎ পিডিবি থেকে পল্লীতে হস্তান্তরের প্রতিবাদে সমাবেশ

বিদ্যুৎ পিডিবি থেকে পল্লীতে হস্তান্তরের প্রতিবাদে সমাবেশ

চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী, ৯ নং বালিয়া, ১০ নং লক্ষ্মীপুর ও চাঁদপুর পৌরসভার ৫ নং ওয়ার্ড এলাকার সংযোগকৃত পিডিবির বিদ্যুৎ সরবরাহের দায়িত্ব পল্লী বিদ্যুৎ সমিতিকে হস্তান্তর সিদ্ধান্ত বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসি।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ঢালীর এলাকায় এ মানববন্ধন করে বিভিন্ন ওয়ার্ডের লোকজন।

প্রতিবাদ সমাবেশে এলাকাবাসি বলেন, চাঁদপুর সদর উপজেলার যে কয়েকটি ইউনিয়নে পিডিবির সংযোগকৃত বিদ্যুৎ সরবরাহের দায়িত্ব পল্লী বিদ্যুৎ সমিতিকে হস্তান্তর করার সিদ্ধান্ত নেয়া হয়েছে তা যেনো কোন ভাবেই বাস্তবায়িত না হয় সে জন্য আমরা প্রশাশনের হস্তক্ষেপ কামনা করছি। আমাদের এই পিডিবির বিদ্যুৎ যদি পল্লী বিদ্যুৎ সমিতিকে দায়িত্ব দেয়া হয় তাহলে আগামীতে আমাদেরকে অনেক দুর্ভোগ পোহাতে হবে। তাই যে সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেটি প্রত্যাহার ঘোষণা না করা পর্যন্ত আমরা আমাদের এ প্রতিবাদ অব্যাহত রাখা হবে।

এসময় উপস্থিত ছিলেন,বালিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার জাহিদ হোসেন খান, সাবেক মেম্বার মান্নান বেপারী, ৮ নং বাগাদী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার মুকবুল হোসেন, বাগাদী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব ইব্রহিম খলিল লিটন, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাফেজ ঢালী, স্থানীয় এলাকার মুরব্বী বারেক গাজী, গাজী ফজলুর রহমান খান, ঢালীর ঘাট বাজার ব্যবসায়ী ডাঃ আবু তাহের ভূঁইয়া, শরীফ হাওলাদারসহ বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডের লোকজন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৯: ০০ পিএম, ২৮ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply