Home / চাঁদপুর / চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে ছোট বোন নিহত, বড় বোন আহত
biddut-2

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে ছোট বোন নিহত, বড় বোন আহত

চাঁদপুর শহরের পুরাণ বাজার নিতাইগঞ্জ (কুলি বাগান) এলাকার দুলাল মিয়ার বাস ভবনে বৃহস্পতিবার (৯ মাচ) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইভা নয় বছরের এক স্কুল ছাত্রীর করুণ মৃত্যু হয়েছে। এই ঘটনায় তার বড় গুরুতর আহত হয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহায়ক মনির হোসেনের মেয়ে, ইভা আক্তার। সে পুরাণ বাজার মার্চেন একাডেমির ৩য় শ্রেণির ছাত্রী, এবং মিথলা আক্তার মধুসুধন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে পড়ালেখা করে।

পরিবার সূত্রে জানায়, বৃহস্পতিবার দুপুরে তাদের ছোট ভাইয়ের সুন্নতে খৎনা অনুষ্ঠান করার জন্য বাসার ৩য় তলার ছাদে মেহেমানদের খাওয়া দাওয়ার আয়োজন করা হয়। আয়োজন শেষে তারা দু’বোন খেলা ধুলা করতে ছাদে উঠেন। এসময় তারা ছাদের পাশে থাকা ১১ হাজার বোল্ডের বিদ্যুৎতের তারে হাত দিলে দু’জনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর ভাবে আহত হয়।

পরে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক ইভা আক্তারকে মৃত ঘোষণা করেন।

এমন ঘটনার কথা শুনে ওই এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

নিহত ইভার পিতা মনির হোসেন আরো জানান, পুরাণ বাজারের ব্যবসায়ী বিল্লাল পাটওয়ারীর উট মার্কা লবন ও বরফ কারখানার জন্য ১১ হাজার বোল্ডের এ লাইনটি সরানোর জন্য বেশ কয়েকবার বলা হলেও তারা লাইনটি বাসার কাছ থেকে সরিয়ে নেননি। এমনকি ওই তার গুলোকে প্লাস্টিকের কভার দিয়ে মুড়ানো হয়নি। তাদের গাফলতির কারনেই তার মেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

এ ব্যাপারে বিল্লাল পাটওয়ারীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, কারখানর জন্য আমরা যে লাইনটি টেনেছি তা ঠিক আছে। বরং তারাই সরকারি জায়গায় বিল্ডিং তৈরি করেছে।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
।। আপডটে,বাংলাদশে সময় ০৯ : ০৪ পিএম, ০৯ মার্চ ২০১৭ বৃহস্পতিবার

এইউ

Leave a Reply