Home / উপজেলা সংবাদ / বিতরণকৃত উপকরণের সঠিক ব্যবহার করে ভাগ্যের পরিবর্তন সম্ভব
বিতরণকৃত উপকরণের সঠিক ব্যবহার করে ভাগ্যের পরিবর্তন সম্ভব

বিতরণকৃত উপকরণের সঠিক ব্যবহার করে ভাগ্যের পরিবর্তন সম্ভব

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাইমচরে জেলেদের মাঝে জেলে পুনর্বাসন উপকরণ বিতরণকালে প্রধান অতিথি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর হাইমচর ৩ আসনের এমপি ডা. দীপু মনি বলেন, ‘হাইমচরে জেলেদের অভিযান চলাকালীন সময় তাদেরকে খুবই দুঃখ-কষ্টে দিন অতিবাহিত করতে হয়। জেলেদের মাঝে যে পরিমাণ চাল বিতরণ হচ্ছে তা পর্যাপ্ত নয়। জেলেদের চালের পরিমাণ বৃদ্ধির জন্যে আমি কাজ করে যাচ্ছি। জেলেদের মাঝে যে সকল উপকরণ বিতরণ করা হয়েছে তার সঠিক ব্যবহার করেই নিজেদের ভাগ্যের পরিবর্তন করা সম্ভব।’

১০ জুলাই (শুক্রবার) সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে জেলেদের মাঝে পুনর্বাসন উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার দুলাল চন্দ্র সূত্র ধরের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আইয়ুব আলির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শফিকুর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোঃ কাউসার মিয়াজি, চাঁদপুর জেলা আ’লীগ মৎস্য লীগ সাধারণ সম্পাদক মোঃ মানিক দেওয়ান প্রমুখ।

এ সময় হাইমচরে ৩৫০ জন জেলে পরিবারের মাঝে ১৪০ টি পরিবার ২টি করে ছাগল, ১০৫ টি পরিবার ১৬ কেজি করে জাল, ১০৫টি পরিবার একটি করে সেলাই মেশিন বিতরণ করেন ডা. দীপু মনি এমপি।

এছাড়াও বর্তমান সরকারের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে সোলার প্রকল্পের উপজেলায় ৩টি চরের ২৪০টি পরিবারের মাঝে সোলার বিতরণ করা হয়।

উপজেলা পরিষদের বিভিন্ন প্রকল্পের বরাদ্দকৃত গভীর নলকূপ ও অগভীর নলকূপের উপকারভোগীদের মাঝে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার শেফালি, হাইমচর থানা অফিসার ইনচার্জ ওয়ালি উল্লাহ অলি, উপজেলা আ’লীগের সহ-সভাপতি হুমাউন কবির পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান এমএ বাশার, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী, ছাত্রলীগ সভাপতি এসএম আল মামুন সুমন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনিসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৪:৩০ অপরাহ্ন, ২৫ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ১০ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি