Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বিগত দিনগুলোতে পুরাণবাজারের ব্যাপক উন্নয়ন করেছি
বিগত দিনগুলোতে পুরাণবাজারের ব্যাপক উন্নয়ন করেছি

বিগত দিনগুলোতে পুরাণবাজারের ব্যাপক উন্নয়ন করেছি

বুধবার, ১০ জুন ২০১৫ ১১:২২ অপরাহ্ন

আশিক বিন রহিম :

চাঁদপুরের নাট্যসংগঠন অনুপম নাট্যগোষ্ঠীর গৌরবের ৪০ বছর পূর্তি উৎসবের সফল সমাপ্তি হয়েছে।

বুধবার সন্ধায় পুরাণবাজার নিতাইগঞ্জস্থ অনুপম মিলনায়তনে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার পুননির্বাচিত মেয়র নাছির উদ্দিন আহমেদ ও ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝিকে সংগঠনে পক্ষ থেকে সংবর্ধনা প্রদান প্রদান করা হয়।

পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, জোলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী।

পৌর মেয়র তার বক্তব্যে বলেন, ‘আজ আপনারা আমাকে যেভাবে সম্মানীত করেছেন তাতে আমি পুরো পুরাণবাজারবাসীর কাছে কৃতজ্ঞ। আমি পুরাণবাজারে বসবাস করি বলেই এই অঞ্চলের প্রতি আমার একটি বাড়তি মায়া রয়েছে। তাই বিগত দিনগুলোতে পুরাণবাজারের ব্যাপক উন্নয়ন করেছি।’

সংগঠনের সভাপতি গোবিন্দ মন্ডলের সভাপ্রধানে ব্যবসায়ী হাজী বিল্লাল হোসেন পাটোয়ারী, সাবেক কাউন্সিলর আছলাম গাজী, একুশ উদযাপন কমিটির আহ্বায়ক ফয়েজ আহমেদ মন্টু, ভাই ভাই স্পেটিং ক্লাবের সহ-সভাপতি শাহজাহান কবির খোকা।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক ইয়াসিন ইকরাম, সদস্য সচিব জুলহাস আহমেদ জুয়েল, সংবর্ধনা উপ-কমিটির আহ্বায়ক শেখ শরীফ আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাইনুল ইসলাম মনির ও সদস্য সচিব আজিজুল হাকিম মামুন।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না