Home / সারাদেশ / সাক্কু আবারো মেয়র নির্বাচিত : খালেদার ফোন
সাক্কু আবারো মেয়র নির্বাচিত : খালেদার ফোন
নির্বাচনকালীন সময়ে তোলা মেয়র সাক্কুর ফাইল ছবি।

সাক্কু আবারো মেয়র নির্বাচিত : খালেদার ফোন

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে ১০৩ ভোট কেন্দ্রের মধ্যে ১০১টি কেন্দ্রে ৬৮ হাজার ৭৯৫ ভোট পেয়ে বেসরকারিভাবে ফের বিজয়ী হয়েছেন বিএনপির মনোনীত প্রার্থী মনিরুল হক সাক্কু।

তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা পেয়েছেন ৫৮ হাজার ২৬১ ভোট। বিশৃঙ্খলার কারণে দু’টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। যা বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে ভোটকেন্দ্রে গিয়ে স্বতঃস্ফূর্তভাবে ভোট দেন ভোটাররা।

এদিকে কুসিক নির্বাচনে মেয়র পদে বিজয়ী প্রার্থী মনিরুল হক সাক্কুকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বেগম খালেদা জিয়া। সেই সঙ্গে সাক্কুর সঙ্গে ফোনে কথা বলেছেন তিনি। এ সময় বেগম খালেদা জিয়া ধানের শীষে ভোট দিয়ে সাক্কুকে আবার মেয়র হিসেবে বিজয়ী করায় কুমিল্লা সিটি কর্পোরেশনের জনগণ ও ভোটারদেরও অভিনন্দন জানান।

এছাড়া বিএনপির চেয়ারপারসন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় কুসিক নির্বাচনে কর্তব্যরত সাংবাদিকদের ধন্যবাদ জানান এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং নানা প্রতিকূলতার মধ্যেও প্রচার-প্রচারণায় অংশগ্রহণকারী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ০৩: ৩০ এএম, ৩১ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply