Home / আন্তর্জাতিক / ‘বাড়ি ফিরতে পারায় আপনাকে ধন্যবাদ’
বাড়ি ফিরতে পারায় আপনাকে ধন্যবাদ

‘বাড়ি ফিরতে পারায় আপনাকে ধন্যবাদ’

chandpur times:

নিরাপদে বাড়ি ফেরার পর পাইলটকে ধন্যবাদ জানিয়ে চিঠি লিখেছেন এক যাত্রী। চালকের সহকর্মী চিঠিখানা নিজের টুইটারে তুলে দিয়েছেন।

আজকাল যে হারে বিমান দুর্ঘটনা হচ্ছে তাতে প্রাণ বাড়ি ফিরতে পারাটাকে পাইলটের মহানুভবতা হিসেবেই মানছেন ওই যাত্রী। তাইতো যুক্তরাজ্য থেকে স্পেন পৌঁছানোর পর এ চিঠি লিখতে বসে যান বেথানি নামের এক নারী যাত্রী।

গত সপ্তাহে আল্পসে ১৫০ জন আরোহী নিয়ে জার্মান এয়ারবাস বিধ্বস্ত হওয়ার পর নিজের বিমান ভ্রমণ নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন বেথানি। তাইতো বিমানচালককে উদ্দেশ্য করে তিনি লিখেছেন,‘..আমাকে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। ধন্যবাদ, অত্যন্ত নিরাপদে কাজটি করার জন্য…।’

হাতে লেখা হৃদয়স্পর্শী চিঠিতে বেথানি আরও লিখেছেন, ‘দিনশেষে আমরা সব মানুষই জীবনের এইরোলার কোস্টারে টিকে থাকার লড়াই চালিয়ে যাচ্ছি। এর মাঝে আপনি বিশাল এক ফারাক তৈরি করে দিলেন এবং আজকের রাতটিতে আমি হাসতে পারছি শুধু আপনারই কারণে।’

সহকারী চালক ব্রিটেনের জেই ডিলন সোমবার টুইটারে চিঠিটি হুবহু পোস্ট করেছেন। চিঠির সঙ্গে জুড়ে দিয়েছেন এই বার্তাটি,‘আমার সহকর্মীকে বিমানের একজন যাত্রীর লেখা চিঠি।’ চিঠিটি ইতিমধ্যে সাড়ে ৩ হাজারের বেশি বার রিটুইট করা হয়েছে।