Home / চাঁদপুর / চাঁদপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত
চাঁদপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

চাঁদপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

চাঁদপুর শহরের ওয়্যারলেছ মোড় এলাকায় সংবাদপত্র বহনকারী বাসের ধাক্কায় সিএনজি স্কুটার উল্টে ফারুক হোসেন পাটওয়ারী (৫০) নামে ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার (১ জুলাই) সকাল সাড়ে ৫ টায় চাঁদপুর শহরের ওয়্যালেছ এলাকার ফিসারি গেইট সংলগ্ন চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে এই দূর্ঘটনা ঘটে।

এতে মতলব দিঘলদী এলাকার মাইনুদ্দিন (৩৫) নামে আরেকজন গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত ফারুক চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট সুন্দর গ্রামের মো. ইদ্রিস পাটওয়ারীর ছেলে। সে পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, সকালে ঢাকা থেকে চাঁদপুরগামী জাতীয় পত্রিকা বহনকারী বাস চাঁদপুরের দিকে আসার পথে ঘট বিপরীতমুখী সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে সিএনজি স্কুটারটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। ঘটনাস্থলেই ফারুক হোসেনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং আহত ব্যাক্তিকে সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, সকাল সাড়ে ১০ টায় নিহত ফারুকের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং সংবাদপত্র বহনকারী বাসটি আটক করে চাঁদপুর পৌর বাস টার্মিনাল কর্তৃপক্ষের জিম্মায় রাখা হয়েছে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট,বাংলাদেশ সময় ০৭ : ৪০ পিএম, ১ জুলাই ২০১৭,শনিবার
এইউ

Leave a Reply