Home / চাঁদপুর / চাঁদপুরে যাত্রীবাহী বাসের চাকা ফেঁটে নিহত ৩, আহত ১০

চাঁদপুরে যাত্রীবাহী বাসের চাকা ফেঁটে নিহত ৩, আহত ১০

ঢাকা-চাঁদপুর পদ্মা বাসের চাকা ফেঁটে চালক, সুপারভাইজার এবং কন্ট্রাকটারসহ সোমবার (৬ ফেব্রুয়ারি) ৩ জন নিহত হয়েছে । এ ঘটনায় প্রায় ১০-১৫ যাত্রী আহত হয়েছে বলে জানা গেছে।

নিহতরা হলেন বাসের চালক বিল্লাল হোসেন (৬৭),কন্ট্রাকটার রিয়াদ (৩২) ও হেলপার বাচ্চু খন্দকার (৪৪)।

এ দের মধ্যে চালক বিল্লাল ও কন্ট্রাকটার রিয়াদ ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। হেলপার বাচ্চু খন্দকার ৫ দিন চিকিৎসার নেয়ার পর সোমবার (৬ ফেব্রুয়ারি ) রাতে চাঁদপুর সরকারি হাসপাতালে মারা যায়।

চাঁদপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজি জানান , ‘ বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে পদ্মা এক্সক্লুসিভ ১৬/১৯ নম্বরের বাসটি চাঁদপুরের উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসে। বাসটি কুমিল্লা জেলার ক্যান্টানমেন্ট নামকস্থানে আসলে দুর্ভাগ্যজনকভাবে বাসের সামনের বাম পাশের একটি চাকা ফেঁটে রাস্তার পাশে থাকা গাছের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক এবং কন্ট্রাকটারের মৃত্যু হয়। বাসে থাকা ১০-১৫ জন যাত্রী কমবেশি আহত হয়েছে বলে শুনেছি। আর হেলপার বাচ্চু খন্দকারকে গুরুতর আহত অবস্থায় চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করালে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।’

ঢাকা হাসপাতালে চিকিৎসার উন্নত অবস্থা না দেখে সোমবার তাকে পুনরায় চাঁদপুরে পাঠানো হয়। ওইদিন বিকেলে তাকে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করালে সন্ধ্যার পর সে মারা যায়।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
।। আপডটে, বাংলাদশে সময় ০৭ : ৩৭ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭ মঙ্গলবার
এইউ

Leave a Reply