Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়া ইউপিতে দুস্থ্য ও হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

বালিয়া ইউপিতে দুস্থ্য ও হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের দুস্থ্য ও হতদরিদ্র মহিলাদের মাঝে রোববার (৫ মার্চ) বিজিডি কার্ডের চাল বিতরণ করা হয়েছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম মিজি উপস্থিতিত থেকে ১শ’ ২০ জন দুস্থ্য মহিলাদের মাঝে ৩০ কেজি করে দুই মাসের ৬০ কেজি চাউল একত্রে বিতরণ করেন।

এসময় ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি বলেন, বর্তমান সরকার অসহার সুস্থ্য ও গরিব মানুসের কথা বিবেচনায় করে তাদের অর্থ এবং খাদ্য সহ বিভিন্ন ভাবে সহায়তা দিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ্য এবং উদ্দেশ্য হলো জাতির জনকের স্বপ্নের বাংলাদেশ বির্নিমান করা। বঙ্গবন্ধু একটি সুখি-সমৃদ্ধ এবং ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখেছেন। স্বাধীনতার এতোদিন পরে তারই সুযোগ্য কন্যার নেতৃত্বে সেই স্বপ্ন অচিরেই পুরণ হতে যাচ্ছে।

তিনি বলেন, এই ইউনিয়নকে আমরা মাদক, বাল্য বিয়ে ও সকল প্রকার সমাজিক অপরাধ মুক্ত করতে চাই। এজন্য মায়েদের সহযোগিতা বেশী প্রয়োজন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে অপ্রাপ্ত বয়সে কোনো কিশোরীকে বিয়ে দিবেন না। ভভিষ¦তের কথা চিন্তা করেই বাল্য বিয়ে প্রতিরোধে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে।

চাল বিতরণকাঠে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব মো. কুদ্দুছ আখন্দ রোকন, ট্যাগ অফিসার মো. ফারুক আহমেদ খান, ইউপি মেম্বার আব্দুল কাদির গাজী, জাহিদ হোসেন খান, সেলিম খান, আঃ ছাত্তার বেপারী, আহসান উল্ল্যাহ তালুকদার, আবু তাহের খান, আহসান উল্ল্যাহ মিজি, দেলোয়ার হোসেন মিজি, খোরশেদ আলম মিয়াজী, মহিলা মেম্বার সেলিনা বেগম, নুরজাহান বেগম, ফাহিমা বেগম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মঞ্জিল খান, আওয়ামী লীগ নেতা নাছির আহমেদ তপাদার, ধর্মীয় শিক্ষক কবির আহমেদ ওচমানি, যুবলীগ নেতা আবু কালাম গাজী প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ০৫ মার্চ ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply