Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাবুরহাট যুবধারা সমিতির বৃত্তি প্রদান ও সংবর্ধনা
বাবুরহাট যুবধারা সমিতির বৃত্তি প্রদান

বাবুরহাট যুবধারা সমিতির বৃত্তি প্রদান ও সংবর্ধনা

চাঁদপুর সদরের বাবুরহাট যুবধারা সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি লিঃ এর উদ্যোগে শুক্রবার(২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় মতলব রোডের মাথায় আল নুর মার্কেট সংলগ্ন স্থানে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ আব্দুল হাই।

তিনি বলেন, আজকের এ আয়োজন প্রমান করছে বাবুরহাটের যুবধারা বহুমূখী সমবায় সমিতি অনেক সামাজিক কাজ করছে । এলাকার মানুষের জন্য উন্নয়নমুখী কাজ করছে । সমাজকে সুসংগঠিত করে সমিতি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ জন্য সমিতি গ্রাহকের কাছে অনেক জনপ্রয়িতা পেয়েছে। এ সমিতি মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও সংবর্ধনা এটি একটি চমৎকার উদ্যোগ।

তিনি বলেন, বিভিন্ন এলাকায় অনেক নাম সর্বস্ব সমিতি গজিয়ে উঠেছে। যারা গ্রাহদের আমানত নিয়ে রাতের অন্ধকারে লাপাত্তা হয়ে যায়। এ সব হায় হায় কোম্পানি খপ্পরে পড়বেন না। এরা মিথ্যা তথ্য দিয়ে লোভনীয় অফার দিয়ে গ্রাহকদের ভিভ্রান্তি করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে । এদের থেকে সামধান হতে হবে । এ ধরনের হায় হায় সমিতি ব্যাপারে সর্তক থাকতে হবে ।

সমিতির সভাপতি মো. খোরশেদ আলম দুলাল মাষ্টারের সভাপতিত্বে ২নং বাকিলা ইউপির প্রাক্তন চেয়ারম্যান এম এ নাফের শাহ’র পরিচালনায়, উদ্বোধনী অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সমবায় অফিসার মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, ২নং আশিকাটি ইউপি চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন পাটওয়ারী, প্রাক্তন চেয়ারম্যান দেলোয়ার মাষ্টার, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, বাবুরহাট বাজার কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির দুলাল মাল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এর পরিচালক রাশেদ শাহরিয়ার পলাশ, সমাজসেবক শাহজাহান মাষ্টার, দৈনিক আলোকিত চাঁদপুরের বার্তা সম্পাদক মিজান লিটনসহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ, সমিতির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট তুলে দেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা ) মোহাম্মদ আব্দুল হাই , চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান,সাধারণ সম্পাদক সোহেল রুশদীসহ অতিথিবৃন্দ।

এসময় ১৫৩ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও সংবর্ধনা দেয়া হয়।

করেসপন্ডেন্ট।। আপডটে, বাংলাদশে সময় ১০ :৪৮ পিএম, ০২ ডিসেম্বর ২০১৬, শুক্রবার
এইউ

Leave a Reply