Home / চাঁদপুর / বাবুরহাটে নেশাযুক্ত খাবার খেয়ে একই পরিবারের অচেতন ৫
ocheton family
ফাইল ছবি

বাবুরহাটে নেশাযুক্ত খাবার খেয়ে একই পরিবারের অচেতন ৫

চাঁদপুরের বাবুরহাটে নেশা মিশ্রিত খাবার খেয়ে শিশু ও নারীসহ একই পরিবারের ৫ জন অচেতন হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (১৪ মে) রাত ২টার দিকে চাঁদপুর বাবুরহাট মডেল টাউন এলাকায় এ ঘটনা ঘটে।

অচেতনদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অচেতনরা হলেন হাজীগঞ্জ উপজেলার রাজার গাঁও গ্রামের ইদ্রিস পাটওয়ারীর স্ত্রী তপুরুন্নেছা (৬০), তার ছেলে ও চাঁদপুর বাখরাবাদ গ্যাস অফিসের অফিস সহকারী লোকমান হোসেন পাটওয়ারী (৪৭), লোকমানের স্ত্রী আছমা আক্তার (৩৪), মেয়ে সামিয়া আক্তার (১২) ও আড়াই বছর বয়সী শিশুপুত্র সানিউল হক।

এদের মধ্যে ৪ জন কিছুটা সুস্থ হলেও লোকমান হোসেনের অবস্থা অনেকটা গুরুতর বলে জানা গেছে। তাকে সোমবার (১৫ মে) সকালে চাঁদপুরের একটি বেসরকারি হাসপাতালে প্রেরণ ভর্তি করা হয়েছে।

অসুস্থদের একজন আছমা আক্তার চাঁদপুর টাইমসকে জানায়, ‘রোববার সন্ধ্যায় বাজার থেকে গরুর মাংস এনে রাতের খাবারের জন্য রান্না করা হয়। রাত ১০ টার দিকে তারা সবাই রাতের খাবার খেলে তার কিছুক্ষণ অচেতন হয়ে একেকজন এক জায়গায় পড়ে থাকে।’

তার ধারণা, ‘কেউ হয়তো চুরি উদ্দেশ্যে খাবারের সাথে নেশা জাতীয় কিছু মিশিয়ে দিয়েছে।’

তিনি জানান তার বড় ছেলে সামিউল প্রতিদিন নিয়মিত দেরি করে রাতের খাবার খাওয়ার অভ্যাস থাকায় সে ওই খাবার না খাওয়াতে ঘরে এসে দেখেন সবাই অচেতন হয়ে পড়ে আছে।

পরে সামিউল তার মামাকে খবর দিলে অন্যান্য স্বজনরা মিলে তাদেরকে উদ্ধার করে রাত ২ টার সময় চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে এনে ভর্তি করান। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৭ : ৫০ পিএম, ১৫ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply