Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বাড্ডা পাঠাগারের শীতবস্ত্র-শিক্ষা উপকরণ বিতরণ
বাড্ডা পাঠাগারের শীতবস্ত্র-শিক্ষা উপকরণ বিতরণ

বাড্ডা পাঠাগারের শীতবস্ত্র-শিক্ষা উপকরণ বিতরণ

হাজীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বাড্ডা আলা হযরত ইসলামী সমাজ কল্যাণ পাঠাগারের উদ্যোগে গরীব মেধাবী অসহায়দের মাঝে শনিবার (২১ জানুয়ারি) শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরন করা হয় ।

অনুষ্ঠানে রাজশাহী ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আবদুল খালেকের সভাপতিত্বে সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী ও সমাজ সেবক আবদুল হাই পাটওয়ারী।

বিশেষ অতিথি ছিলেন,সহিলপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন প্রধানীয়া ,সদর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইউসুফ প্রধানীয়া সুমন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী মুক্তিযোদ্বা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির শিল্প বিষয়ক সম্পাদক মাসুদ আলম।

আলোচনা শেষে সংগঠনের নতুন কমিটি সভাপতি হিসেবে রাশেদুল আলম পাটওয়ারী ও শাহজালাল প্রধানীয়া কে সাধারণ সম্পাদক করে নতুন কার্যকারী মিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু পাটওয়ারী ।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা বৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসীকে নিয়ে দোয়া কামনা করে মোনাজাত করেন বাড্ডা বায়তুল ইজ্জত জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মাছুম বিল্লাহ পেয়ার আহমেদ।

জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২১ জানুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply