Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতির উপর সন্ত্রাসী হামলা
বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতির উপর সন্ত্রাসী হামলা

বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতির উপর সন্ত্রাসী হামলা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আব্দুল্লা আল মামুন কতিপয় সন্ত্রাসীদের হামলায় মারাত্মকভাবে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। সে এখন মৃত্যুর সাখে পাঞ্জা লড়ছে।

মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ আব্দুল্লা আল মামুন বুধবার (৩০) ডিসেম্বর বিকেল ৩টার দিকে তার বাগানবাড়ী ইউনিয়ন থেকে ছেংগারচর পৌর বাজারে আসার পথে ছেংগারচর পৌরসভার নবাবনগর সকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ছেংগারচর-বোর্ড স্কুল এলাকায় তার উপর কতিপয় সন্ত্রাসী দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালায়।

এসময় তিনি প্রাণে বাঁচার জন্য দৌড়ে একটি বাড়িতে আশ্রয় নিলে সেখানেও গিয়েও তার উপর হামলা করে সন্ত্রাসীরা। তাকে এলোপাথারিভাবে কুপিয়ে এবং পিটিয়ে রক্তাক্ত জখম করা অবস্থায় মাটিতে ফেলে রেখে চলে যায়।

এরপর তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে রিক্সাযোগে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করে।

বুধবার রাত সাড়ে ১১ টার সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে আব্দুল্লা আল মামুনের ঘনিষ্টসূত্রে জানা গেছে।

এদিকে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আব্দুল্লা আল মামুন কতিপয় সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির ও সাধারণ সম্পাদক কাজী মোঃ শরীফ হোসেন। তারা এ ইউনিয়ন যুবলীগের সভাপতির উপর সন্ত্রাসী হামলাকারীদেরকে অবিলম্বে গ্রেফতার করার দাবী জানান।

 

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

|| আপডেট: ১০:৫৬ এএম, ০১ জানুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর