Home / চাঁদপুর / বাগাদী ফাজিল মাদ্রাসায় ইফতার মাহফিল
বাগাদী ফাজিল মাদ্রাসায় ইফতার মাহফিল

বাগাদী ফাজিল মাদ্রাসায় ইফতার মাহফিল

চাঁদপুর বাগাদী আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় বৃহস্পতিবার (৮ জুন) পবিত্র মাহে রমজানের তাৎপর্য ও ফজিলত শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার অধ্যক্ষ আবু আবদুল্লাহ মোহাম্মদ খানের সভাপতিত্বে এবং আরবি প্রভাষক পীরজাদা মাওলানা মাহফুজ উল্লাহ খানের পরিচালনায় প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন ও দোয়া পরিচালনা করেন বাগাদী দরবার শরীফের পীর ও মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি আলহাজ মাওলানা একেএম নেয়ামত উল্যাহ খান।

এসময় বক্তব্য রাখেন বাগাদী আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আহছান উল্যাহ গাজী, বাগাদী জামিয়া মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা শাহজাহান সিরাজী, মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সদস্য পীরজাদা মো. বরকত উল্যাহ খান, মাওলানা জাকির হোসেন হিরু, মাওলানা আবু বক্কর সিদ্দিক, বাগাদী জামিয়া মোহাম্মদিয়া হাফিজিয়া মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. বীন রোমান সামি, বাগাদী আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা ফকরুল ইসলাম মাসুদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসেন, দৈনিক ইল্শেপাড়ের মফস্বল সম্পাদক এমআই দিদার, সাংবাদিক মুহাম্মদ আলমগীরসহ স্থানীয় মুসল্লি ও মাদ্রাসার শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, চাঁদপুর সদর উপজেলার শত বছরের ঐতিহ্যবাহী বাগাদী দরবার শরীফের সহযোগী প্রতিষ্ঠান বাগাদী আহমদিয়া ফাজিল মাদ্রাসার উদ্যোগে প্রতি বছর মাহে রমজানের তাৎপর্য ও ফজিলত শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সম ১: ৫০ এএম , ৯ জুন ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply