Home / উপজেলা সংবাদ / বাগাদীতে মাদকবিরোধী সামাবেশে
বাগাদীতে মাদকবিরোধী সামাবেশে

বাগাদীতে মাদকবিরোধী সামাবেশে

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের চৌরাস্তা বাজারে মাদকবিরোধী সমাবেশ স্থানীয় জনসাধারণের ব্যাপক উপস্থিতিতে রোববার বিকাল ৫টায় অনুষ্ঠিত হয়েছে।

নবনির্বাচিত চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লালের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব ইব্রাহীম খলিল লিটন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখের পুলিশ সুপার শামসুন্নাহার।

তিনি বলেন, সকল মাদকসেবী ও ব্যাবসায়ীদের তালিকা আমার কাছে আছে। আজ থেকে এ কাজ নিজ থেকে ছাড়লে বা পরিত্যাগ না করলে এলাকাবাসীর সহযোগিতায় প্রত্যেককে কঠোর শাস্তি দেওয়া হবে।
এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা প্রত্যেকে নিজ নিজ ঘর থেকে শুরু করে এলকার সকল মাদকসেবী ও ব্যাবসায়ীদের বয়কট করবেন। তাদের সাথে কাজতো দূরের কথা কথাও বলবেন না।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, চাঁদপুর মডেল থানা ইনচার্জ মামুন, ইউনিয়ন যুবলীগের সভাপতি গিয়াস উদ্দিন নান্নু, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মেম্বার সাহিদা বেগম, বাগাদী উচ্চ বিদ্যালয়োর প্রধান শিক্ষক কামরুল ইসলাম, গাছতলা মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোস্তাফিজুর রহমান, ইউনিয়নের কাজী আশিকুল আরিফিন খান, বাগাদী ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মাহফুজ উল্যাহ খান, মামুনুর রশিদ, মাওলানা আব্দুল মালেক, আব্দুল বারেক গাজী প্রমুখ।

শামছুল আলম[/author]