Home / খেলাধুলা / বাংলাদেশের টানা তৃতীয় জয়
কিরগিজস্তানের বিরুদ্ধে বাংলাদেশের টানা তৃতীয় জয়

বাংলাদেশের টানা তৃতীয় জয়

কিরগিজস্তানকে গুড়িয়ে দিল বাংলাদেশ ।

বুধবার (৩১ আগস্ট) বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথমার্ধের ২১ মিনিটে সানজিদার ক্রস থেকে অনুচিং মোগিনির গোলে ১-০ তে লিড পায় বাংলাদেশ। কৃষ্ণা রানী সরকারের হ্যাটট্টিকে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়নশিপের বাছাই পর্বে বাংলাদেশের কিশোরিদের কাছে ১০-০ গোলে ধরাশায়ী হয়েছে কিরগিজস্তানের কিশোরিরা। এটি টুর্নামেন্টে বাংলাদেশের টানা তৃতীয় জয়।

৩০ মিনিটে বক্সের ভেতর থেকে ব্যবধান দ্বিগুণ করেন মার্জিয়া।
মার্জিয়ার পরে ৪৩ মিনিটে দলপতি কৃষ্ণা রানী সরকার কিরগিজ জালে বল জড়ালে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় কোচ গোলাম রব্বারি ছোটনের শিষ্যরা। কৃষ্ণার পর প্রথমার্ধের অতিরিক্ত সময়ে অনুচিং দ্বিতীয়বারের মত জালে বল ঠেলে স্কোর লাইন নিয়ে যান ৪-০ তে। আর এমন বড় ব্যবধান নিয়েই বিরতিতে যায় স্বাগতিক বাংলাদেশ।

বিরতির পর আরও ক্ষুরধার খেলা উপহার দেয় লাল-সবুজের কিশোরিরা। ৪৮ মিনিটে কৃষ্ণা দ্বিতীয়বারের মত আঘাত হেনে দলকে এনে দেন ৫-০’র ব্যবধান।

কৃষ্ণার পর ৬৮ মিনিটে শামসুন্নাহার পেনাল্টি থেকে ৬-০ ব্যবধান এনে দিলে এই আসরের পেছনের দুই ম্যাচের গোল ব্যবধান ছাড়িয়ে যাবার আনন্দে ভাসে বাংলাদেশ। এখানেই থেমে থাকেনি কৃষ্ণা, সানজিদারা। ৭৫ মিনিটে ফ্রিক থেকে নার্গিস প্রতিপক্ষের রক্ষণ ও গোলরক্ষককে বোকা বানালে ৭-০’র বিশাল ব্যবধান পায় স্বাগতিকরা।

এরপর আসে সেই মাহেন্দ্রক্ষণ। ৮০ মিনিটে কৃষ্ণা তৃতীয়বারের মত জালে বল ঠেলে দলকে পৌঁছে দেন ৮-০ তে আর তুলে নেন টুর্নামেন্টে নিজের প্রথম হ্যাটট্টিক। কৃষ্ণার পর ৮৪ মিনিটে মারিয়া ও ৮৫ মিনিটে সামসুন্নাহারের গোলে ১০-০ এর গগনচুম্বি ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

নিউজ ডেস্ক : আপডেট,বাংলাদেশ সময় ১১:৩০পিএম২০১৬,বুধবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply