Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর বহরিয়া নূরুল ইসলাম উবিতে মানববন্ধন
চাঁদপুর সদর বহরিয়া নূরুল ইসলাম উবিতে মানববন্ধন

চাঁদপুর সদর বহরিয়া নূরুল ইসলাম উবিতে মানববন্ধন

চাঁদপুর সদর উপজেলা লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু আবদুল্লাহ মো. হাসানকে বর্ধিত সময়ের জন্যে বিদ্যালয়ে নিয়োগের দাবিতে রোববার (১৭ সেপ্টেম্বর) মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয় সাধারণ জনতা।

সকাল ১০টা থেকে বেলা ১১ টা পর্যন্ত বিদ্যালয়ে সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়ে। এতে শিক্ষার্থী ও অভিভাবকদের পাশাপাশি ওই ইউনিয়নের বিভিন্ন শ্রেণিপেশার সাধারণ জনগণ অংশগ্রহণ করে।

ঘন্টাব্যাপি এ মানববন্ধনে উপস্থিত সকলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু আবদুল্লাহ মো. হাসানকে বর্ধিত সময়ের জন্যে বিদ্যালয়ে নিয়োগের দাবি জানান এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বরাবর একটি আবেদন পত্র প্রেরণ করেন।

ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক অভিভাবক ও সর্ব-সাধারণের স্বাক্ষরিত আবেদন পত্রে উল্লেখ করা হয়, প্রধান শিক্ষক আবু আবদুল্লাহ মো. হাসান আদালতের আদেশ নিয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে বহাল হয়েছেন।

এছাড়া তিনি বিদ্যালয়টিকে স্বীকৃতি বিহীন অবস্থা থেকে স্বীকৃতি প্রাপ্তি পর্যন্ত পরিশ্রম করেছেন এবং এমপিও বিহীন অবস্থা থেকে এমপিও প্রাপ্তি পর্যন্ত অর্থনৈতিক অনটনের মধ্যেও ধৈর্যতার সাথে নিজ দায়িত্ব পালন করেছেন। তাই এলাকাবাসী সফল এই প্রধান শিক্ষকদে জীবনের শেষ মুহূর্তে তার কর্মস্থলে যথাযোগ্য মর্যাদা দিয়ে অবসর নেয়ার সুযোগ দেয়ার অনুরোধ করেন।

মানববন্ধনে উপস্থিত সকলের পক্ষে লিখিত বক্তব্যে পাঠ করেন মো. কামরুল হাসান ভুইয়া।

এসময় শিক্ষার্থীদের অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম নুরু ভুইয়া, লিটন তালুকদার, তাজু বেনডার, ওচমান মিয়াজী, শুক্কুর গাজী, শহীদ বেপারী, খোরশেদ আলম মিয়াজী প্রমুখ।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: : আপডেট, বাংলাদেশ ০৮ : ০৮ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০১৭ রোববার
এইউ

Leave a Reply