Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে’
সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে

‘সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে’

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও রাজনীতিবিদ, ফরিদগঞ্জের কৃতি সন্তান মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট হতে হবে। তাহলে দেশ ও জাতি উপকৃত হবে। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে এদেশেরই একটি গোষ্ঠি স্বাধীনতার বিপক্ষে কাজ করেছে। এখনো তাদের পেতাত্মরা সক্রিয় রয়েছে। তাই আমি বলতে চাই সাংবাদিকদেরকে স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতি পূর্ণ আস্থা রেখে দায়িত্ব পালন করতে হবে।

শুক্রবার (১৮ আগস্ট) বিকালে প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাব ফরিদগঞ্জের সদস্য ও কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর মেয়র মো. মাহফুজুল হক, জেলা পরিষদের সদস্য মো. রফিক আহম্মেদ তালুকদার, জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম সউদ, ছাত্রলীগের সাবেক নেতা ও বাসসের জেলা প্রতিনিধি আব্দুস সালাম আজাদ জুয়েল, প্রেসক্লাবেরসহ সভাপতি দেলোয়ার হোসেন বেলাল, সাংগঠনিক সম্পাদক টিপু পাঠান, অর্থ সম্পাদক মো. শফিকুর রহমান, প্রচার সম্পাদক মো. শিমুল হাছান প্রমুখ।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ, ফরিদগঞ্জ
: আপডেট, বাংলাদেশ ১১ : ৩৫ পিএম, ১৮ আগস্ট ২০১৭, শুক্রবার
এইউ

Leave a Reply