Home / সারাদেশ / লক্ষ্মীপুরে আটক হওয়া কোটি টাকার সাপটি উধাও!
black-yello-snake
ডোরাকাটা বিরল প্রজাতির সাপ

লক্ষ্মীপুরে আটক হওয়া কোটি টাকার সাপটি উধাও!

লক্ষ্মীপুর পৌর এলাকায় রোববার (২ অক্টোবর) রাতে একটি কালো ও হলুদ রঙের ডোরাকাটা সাপ পাওয়া নিয়ে ধুম্রজাল সৃষ্টি হযেছে । একটি মহল সাপটির মূল্য কোটি টাকা বলে প্রচার করে।

পরে ওই সাপ উধাও হয়ে গেলে স্থানীয় যুবকরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন এবং বিষয়টি বড় আকারে রূপ নেয়।

স্থানীয় লোকজন জানায়, রোববার রাতে পৌর শহরের ১৫ নম্বর ওয়ার্ডের বেঁড়ির মাথায় হাজি বাড়ির বাগানে কালো ও হলুদ রঙের আবরণে ঢাকা একটি ডোরাকাটা সাপ দেখতে পায় স্থানীয় লোকজন। এ সময় সাপটি অনেক দামি ভেবে দিদার, বাবলু ও কাশেমসহ স্থানীয় ক’জন যুবক সাপটি বস্তায় ভরে কাশেমের ঘরে যত্ন করে রাখেন। কিন্তু রাতেই বস্তা থেকে সাপটি পালিয়ে যায় বলে দাবি করেন কাশেম।

বাবলু ও দিদার সাপের সন্ধান চাইলে কাশেম সাপটি উধাও হওয়ার কথা জানান। একপর্যায়ে এ নিয়ে তাঁদের মধ্যে হাতাহাতি হয়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন দুই পক্ষের লোকজনকে ডেকে বিষয়টির মীমাংসার চেষ্টা করেন। বিষয়টি স্থানীয় লোকজনের মধ্যে জানাজানি হলে এলাকাজুড়ে কৌতূহল সৃষ্টি হয়।

অনেকেই মন্তব্য করেন, সাপটি অলৌকিক ছিল, পালিয়ে গেছে। আবার কেউ কেউ ধারণা করছেন, কাশেম সাপটি অন্যত্র সরিয়ে রেখেছে গোপনে বিক্রি করার জন্য।

এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বলেন, ওই সাপটির কোটি টাকা মূল্য আছে বলে এলাকার যুবকদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে। তবে উভয় পক্ষকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য সাবধান করে দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নাজিম উদ্দিন বলেন, বিষয়টি নিয়ে কেউ অভিযোগ করেনি। তবে খোঁজখবর নেওয়া হচ্ছে।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৪:১০ পিএম, ০৪ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply