Home / চাঁদপুর / বর্তমান সরকার দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছে : মানিক
বর্তমান সরকার দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছে : মানিক

বর্তমান সরকার দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছে : মানিক

বাংলদেশ জাতীয়তাবাদী দল চাঁদপুর পৌর শাখার ৮নং ওয়ার্ড বিএনপি’র প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচী’র শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের কোড়ালিয়া পাটওয়ারী বাড়ি প্রাইমারি বিদ্যালয় মাঠে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

বক্তব্যে তিনি বলেন, ‘বর্তমান সরকার দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিণত করেছে। যে দেশের প্রধান বিচারপতিকে নিয়ে দেশের শীর্ষস্থানীয় মন্ত্রী এমপিরা প্রকাশ্যে মন্তব্য করে সে দেশের শাসন ব্যবস্থা কেমন হবে তা দেশের জনগণ জানে।’
৮নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সেলিম উল্যাহ সলিম, মাহাবুব আনোয়ার বাবলু, মুনির চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি ও বিশেষ বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ।

৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইসমাইল হোসেন পাটওয়ারী এবং সাধারণ সম্পাদক হানিফ মিয়াজী খোকন ও পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোস্তফা বন্দুকসির যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সদর থানার বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টু, জেলা যুবদল সভাপতি শাহজালাল মিশন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল কাদির বেপারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ হোসেন চৌকদার, সদর থানা ছাত্রদলের আহ্বায়ক ইমান এইচ গাজী, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইসমাইল হোসেন পাটওয়ারী, সরকারি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক জিসান আহমেদ, ছাত্রনেতা মাসুদ বেপারী প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ০৮ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার
ডিএইচ

Leave a Reply