Home / চাঁদপুর / বরিশাল ভেন্যুতে খুলনার সাথে ১-১ পয়েন্ট পেলো চাঁদপুর
বরিশাল ভেন্যুতে খুলনার সাথে ১-১ পয়েন্ট পেলো চাঁদপুর

বরিশাল ভেন্যুতে খুলনার সাথে ১-১ পয়েন্ট পেলো চাঁদপুর

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে বরিশালে শুরু হয়েছে ৩৭ তম জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ।

এ প্রতিযোগিতায় অংশ নেয় চাঁদপুর সহ বিভিন্ন জেলা । বরিশাল ভেন্যুতে অংশ নেয়া জেলাগুলো হচ্ছে চাঁদপুর , খুলনা, দিনাজপুর ও মুন্সিগঞ্জ ।

শুক্রবার (২০ এপ্রিল) চাঁদপুর জেলা দল বরিশাল ভেন্যুতে প্রথম ম্যাচে অংশ নেয় খুলনার সাথে । বৃষ্টিবিঘিœত ম্যাচে দু’দলের অজর্ণ ১-১ পয়েন্ট করে । সকালে দু’দলের অধিনায়ক টস করে মাঠে নামেন । টসে খুলনা জয়লাভ করলেও ব্যাট করার জন্য আমন্ত্রন জানান চাঁদপুর জেলা দলকে ।

চাঁদপুর ২৪ ওভার ৩ বলে ৫ উইকেট হারিয়ে ৯৩ রান করেন । দলের পক্ষে অধিনায়ক মেহেদী ৩৭ ও আলাউদ্দিন সব্বোর্চ ১৫ রান করেন । এরপরই শুরু হয় অবিরাম বৃষ্টি। দীর্ঘক্ষন বৃষ্টি হওয়ার পর ম্যাচ রেফারী টুর্নামেন্টর নিয়ম অনুযায়ী দু’দলকেই ১-১ পয়েন্ট করে ঘোষনা করেন ।

চাঁদপুর জেলা ক্রিকেট দল আগামী ২৫ এপ্রিল খেলবে দিনাজপুর ও ২৮ এপ্রিল শুক্রবার শেষ ম্যাচে অংশ নিবে মুন্সিগঞ্জ জেলা দলের সাথে । যদি সামনের দুটি জেলার সাথে চাঁদপুর জয়লাভ করতে পারে তাহলেই সুযোগ থাকবে চাঁদপুরের ২য় রাইন্ডের খেলার । আর যদি কোন ম্যাচেই জয়লাভ না করতে পারে তাহলে এ প্রতিযোগিতা থেকে বিদায় নিতে হবে চাঁদপুরকে ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে শুক্রবার রাতে মুঠোফোনে প্রতিযোগিতার বিষয়ে আলাপকালে তিনি জানান, ‘চাঁদপুরের দল মোটামুটি ভালো। আশা করি তারা টুর্নামেনেট অনন্য দলগুলোর সাথে জয়লাভ করতে পারবে । ’

চাঁদপুর জেলা ক্রিকেট দলের খেলোয়াড়রা হলেনঃ- সাদ্দাম হোসেন, মেহেদী, হীরা ঢালী, অলিভ বাবু, আলাউদ্দিন , ফাাহিম, ফজলে রাব্বি, শাহনেওয়াজ, ইউনুুছ, রনি, তোফায়েল, শিপন, মোরসালিন, রিয়াদ, জিসান, মমিন মুন্না। ষ্ট্রান্ডবাই খেলোয়াড়রা হলেনঃ- পলাশ, শাওন,সায়েম, রাব্বি ও ইকবাল ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ১১ ৫৩ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply