Home / উপজেলা সংবাদ / হাইমচর / জেলা পরিষদ নির্বাচন : হাইমচরে জরিপে এগিয়ে সাংবাদিক খোরশেদ
জেলা পরিষদ নির্বাচন : হাইমচরে জরিপে এগিয়ে সাংবাদিক খোরশেদ

জেলা পরিষদ নির্বাচন : হাইমচরে জরিপে এগিয়ে সাংবাদিক খোরশেদ

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে হাইমচরের ৬টি ও চাঁদপুর সদর চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাঠ জরিপে যোগ্যতা ও প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন হাইমচর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. খোরশেদ আলম সিকদার।

গত কয়েকদিনে হাইমচর উপজেলা ৬টি ও চান্দ্রা ইউনিয়ন ঘুরে দেখা যায় ঘোষিত সকল প্রার্থীদের চেয়ে হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, তরুন সমাজ সেবক ও সাবেক ছাত্রলীগ নেতা মো. খোরশেদ আলম সিকদার ভোটারদের মন জয় করে রেখেছেন।

অধিকাংশ ভোটাররা তাদের অভিমত প্রকাশ করে বলেন জেলা পরিষদ নির্বাচনে যাদের প্রার্থীতা শুনা যাচ্ছে তাদের মধ্যে সাংবাদিক খোরশেদ ভাই নীতিবান, সৎচরিত্রের অধিকারী তাকে জেলা পরিষদ নির্বাচনে আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবো। তাকে নির্বাচিত করতে পারলে হাইমচরের বিশেষ করে চরাঞ্চলের মানুষ নিরাপদে নিঃধিদায় তাদের অধিকার আদায় করতে পারবে।

হাইমচরের চরাঞ্চলের একাধিক ইউপি সদস্যদের সাথে আলাপকালে তারা বলেন সাংবাদিক খোরশেদ ভাই স্থানীয় ইউপি নির্বাচনে আমাদেরকে সার্বিকভাবে সহযোগীতা করায় আমরা বিজয়ী হতে পেরেছি।

এছাড়াও চরাঞ্চলের অসহায় মানুষদের আইনি সহায়তাসহ তার লেখনির মাধ্যমে আমরা আমাদের অনেক সমস্যা থেকে চরাঞ্চলের অসহায় মানুষ তাদের ন্যায্য অধিকার পেয়েছে।

তারা আরো বলেন দীর্ঘদিন ধরে হাইমচরে দেশ কুল আর চরের লোকজনের মধ্যে যে তপাত আর পার্থক্য ছিল তা নিরশন করেছেন । তাই আজ আমরা উপজেলা পরিষদ থেকে আমাদের ন্যায্য অধিকার আদায় করে নিতে পারছি। মেম্বাররা জানান দলীয় ভাবে কোন সিদ্ধান্ত নিলে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় এমপি ড্ঃা দিপু মনি যেন আমরা যারা ভোটার আছি তাদের মতামতের ভিত্তিতে প্রার্থী সমর্থন দেন। তাহলে আমরা আমাদের পচন্দের নেতাকে নির্বাচিত করে নিয়ে আসতে পারবো ইনশাল্লাহ।

: আপডেট, বাংলাদেশ সময় ২:৪০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

জেলা পরিষদ নির্বাচন : হাইমচরে জরিপে এগিয়ে সাংবাদিক খোরশেদ

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply