Home / জাতীয় / রাজনীতি / প্রধানমন্ত্রীর ইফতার আয়োজনে প্রবেশ করতে পারেননি রওশন

প্রধানমন্ত্রীর ইফতার আয়োজনে প্রবেশ করতে পারেননি রওশন

‎Tuesday, ‎07 ‎July, ‎2015  05:03:46 AM

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক:

রাজনৈতিক নেতাদের সম্মানে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ইফতার অনুষ্ঠানে প্রবেশ করতে পারেননি জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র প্রেসেডিয়াম সদস্য রওশন এরশাদ। তবে লোকজনের ভিড়ের কারণেই তিনি প্রবেশ করতে পারেননি বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে পার্টির পক্ষ থেকে বলা হয়েছে। রওশন এরশাদ প্রবেশ করতে না পারলেও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ ও জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ইফতারে অংশ নিয়েছেন।

এ বিষয়ে বিরোধীদলীয় নেত্রীর রাজনৈতিক সচিব ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বলেছেন, কীজন্য তাকে ঢুকতে দেয়া হয়নি তা নিশ্চিত জানেন না তিনি।

তবে স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, এলজিআরডি ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম এবং সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদা মঞ্চে উপস্থিত ছিলেন।

ইফতারে অন্যান্যের মধ্যে মন্ত্রী, সংসদ সদস্য, আওয়ামী লীগ, জাতীয় পার্টি, জাতীয় পার্টি (মঞ্জু), জাতীয় সমাজতান্ত্রিক দল, ওয়ার্কার্স পাটি, সিপিবি, ন্যাপ, সাম্যবাদী দল, গণতন্ত্রী পার্টি, গণআজাদী লীগ, ইসলামী ঐক্য জোট এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠন, যুব লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, মহিলা শ্রমিক লীগ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ ও আওয়ামী আইনজীবী পরিষদের সিনিয়র নেতারা অংশগ্রহণ করেন।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না