Home / চাঁদপুর / রেডক্রিসেন্ট স্যোসাইটি চাঁদপুর ইউনিটের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প
রেডক্রিসেন্ট স্যোসাইটি চাঁদপুর ইউনিটের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প

রেডক্রিসেন্ট স্যোসাইটি চাঁদপুর ইউনিটের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প

চাঁদপুর শহরের লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ রেডক্রিসেন্ট স্যোসাইটি চাঁদপুর ইউনিটের উদ্যোগে রোববার (২০ আগস্ট) সকালে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প সম্পন্ন হয়েছে।

এতে উদ্বোধনী বক্তব্যে রাখেন, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ রেডক্রিসেন্ট স্যোসাইটি চাঁদপুর ইউনিটের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি বলেন, প্রতিটি মানুষকে তার নিজের রক্তের গ্রুপ জানতে হবে। নিজের স্বার্থেই সকলের রক্তের গ্রুপ জানা জরুরি। শুধুমাত্র রক্তের গ্রুপ না জানা থাকায় অনেক জরুরি মুহূর্তে মুমূর্ষু রোগীর চিকিৎসায় সমস্যা হয়। এই বিষয়টি উপলব্ধি করে বাংলাদেশ রেডক্রিসেন্ট স্যোসাইটি চাঁদপুর ইউনিটের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সকল শিক্ষা প্রতিষ্ঠানে এই কার্যক্রম পরিচালনার পরিকল্পনা রয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোরশেদা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন চাঁদপুর রেডক্রিসেন্ট ইউনিটের ইউনিটের কর্মকর্তা আহাম্মদ আলী।

ব্লাড গ্রুপিং পরিচালনা করেন ডা. রমেশ বাবু। তাকে সহায়তা করেন মুকবুল হোসেন, যুব রেড ক্রিসেন্ট সদস্য মারজাহান সেতু, মো. ইসমাইল খান শুভ, মো. তানজিল পাটোয়ারী, তাহমিনা আক্তার।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১০ : ০৯ পিএম, ২০ আগস্ট ২০১৭, রোববার
এইউ

Leave a Reply