Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরে পুলিশের ব্লক রেডে ৭০ বোতল ফেন্সিডিলসহ আটক ২
চাঁদপুরে পুলিশের ব্লক রেডে ৭০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

চাঁদপুরে পুলিশের ব্লক রেডে ৭০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

এসপি শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে চাঁদপুর শহরের পুরাতন আদালত পাড়ায় মঙ্গলবার (১৮ জুলাই) রাত ১০টায় জঙ্গিবাদ ও মাদক নির্মূল পুলিশের ব্লক রেড পরিচালনা করে ৭০ বোতল ফেন্সিডিসসহ দু’ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, চাঁদপুর শহরের পুরাতন আদালত পাড়ার সিদ্দিকুর রহমানের ছেলে শাহাদাত হোসেন বাবুল ওরফে প্রকাশ ডাইল বাবুল (৫৮) । অপর একজন তার সহযোগী মমিনুলকে গোপন সংবাদের ভিক্তিতে ডাইল বাবুলর বাসায় অভিযান করে ভারতীয় (৭০) রোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুল পাশের বাড়ির ২য় তলা থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ায় চেষ্টাকালে তাকে আটক করা হয় বলে জানায় পুলিশ। পরে আটককৃতদেরকে মাদকসহ চাঁদপুর মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

ব্লকরেডে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মিজানুর রহমান, এএসপি সদর সার্কেল মো. আফজাল হোসেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ ওলি, (অপারেশন) আব্দুর রউফ, (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, (সিপিআই) হারুনুর রশিদ, উপ-পরিদর্শক (এস আই) অনুপ চক্রবর্তী, রাশেদুজ্জামান, মাহবুবুর রহমান মন্ডল, এ এস আই পলাশ বড়য়া ও রাজেশ বড়য়াসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ ওলি চাঁদপুর টাইমসকে জানান, ‘ডাইল বাবুল চাঁদপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বাসায় অভিযান করলে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে লাফিয়ে পালিয়ে যাওয়ার সময় আটক হয়।’

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
:আপডেট,বাংলাদেশ সময় ১১ : ৫৯ পিএম, ১৮ জুলাই ২০১৭,মঙ্গলবার
এইউ

Leave a Reply