Home / শীর্ষ সংবাদ / ফাইভস্টার শিশু পার্ক থেকে ১৪ যুবক-যুবতী আটক
ফাইভস্টার শিশু পার্ক থেকে ১৪ যুবক-যুবতী আটক
ফাইল ছবি

ফাইভস্টার শিশু পার্ক থেকে ১৪ যুবক-যুবতী আটক

চাঁদপুর বাবুরহাট ফাইভস্টার শিশু পার্ক থেকে বোববার দুপুরে ১৪ যুবক-যুবতীকে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ।

এর আগে সর্বপ্রথম ছবিসহ পত্রিকায় সংবাদ প্রকাশের পর চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসতে আলম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালায়।

এ সময় ৭ জন যুবতী ও ৭ জন যুবককে আটক করা হয়। এ তালিকায় স্কুল, কলেজ ছাত্র-ছাত্রী, প্রবাসীর স্ত্রী, অপ্রাপ্ত বয়স্ক যুবক-যুবতী রয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর জেলা ডিবি পুলিশের অসি মো. মোস্তফা কামাল জানান, ‘চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ রোববার অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। পরে তাদের অভিভাবক ডেকে এনে মুচলেকা দিয়ে পারিবারিক জিম্মায় ছেড়ে দেয়া হয়।’

এছাড়া ফাইভস্টার মালিক পক্ষের মিজান খান ও মালেক খানকে ডেকে এনে একটি অঙ্গিকার নামায় স্বাাক্ষর নেয়া হয়েছেও বলে জানান তিনি।

এতে উল্লেখ করা হয়েছে : স্কুল কলেজের ড্রেস পরিহিত অবস্থায় কেউ পার্কে প্রবেশ করতে পারবে না। ফ্যামিলি ছাড়া দু’জন ছেলে মেয়ে একত্রে প্রবেশ করতে পারবে না। কোন স্কুল কলেজ পিকনিক করতে আসলে অনুমতিপত্র দেখাতে হবে। দর্শনার্থীদের প্রত্যেকের নাম ঠিকানা/মোবাইল নম্বর লিপিবদ্ধ করতে হবে এবং প্রত্যেকের ছবি তুলে রাখতে হবে। সার্বিক নিরাপত্তার জন্য সিসি ক্যামেরার আওতায় আনতে হবে। পার্কের ভিতর দর্শনার্থীরা কোন প্রকার আপত্তিকর বা জনসাধারণের বিরক্তিকর কার্যকলাপ করতে পারবে না।

প্রসঙ্গত, চাঁদপুর জেলা সদরে দুটি শিশু পার্ক রয়েছে। একটি হলো শাহতলী এলাকায়, অপরটি বাবুরহাট এলাকার চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের পাশে অবস্থিত। দুটি শিশু পার্কই শিশুদের বিনোদনের জন্য গঠন করা হলেও এটি এখন আর শিশুদের জন্য ব্যবহার হচ্ছে না।

প্রাপ্ত-অপ্রাপ্ত বয়স্ক স্কুল-কলেজগামী শিক্ষার্থী, যুবক-যুবতীদের আনাগোনায় এটি ভিন্নভাবে ব্যবহার হচ্ছে। এর আগে আরো দু’বার দুটি শিশু পার্কে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে সেখান থেকে ৬৪ জোড়া যুবক যুবতী আটক করা হয়।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply