Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন
ফরিদগঞ্জ সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন

ফরিদগঞ্জ সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী বাছাই ও তৃণমূল নেতৃবৃন্দের মতামত যাচাই সংক্রান্ত সভা মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি)  সুবিদপুর পশ্চিম ইউপি হলরুমে অনুষ্ঠিত হয়েছে। ।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনিত ব্যক্তিকে নৌকা প্রতীকে সকল ভেদাভেদ ভুলে আওয়ামী পরিবারের সকল সদস্য কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে চেয়ারম্যান নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাহলে প্রধানমন্ত্রীর ভিষণ ২০২১ বাস্তবায়ন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবে রূপ লাভ করবে।

৪নং সুবিদপুর (পঃ) ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাচ্চু মিয়া মজুমদারের সভাপতিত্বে এবং উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারন সম্পাদক অহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামীলীগের সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাহবুুবুর রহমান টিটু মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ এর অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে নিজেদেরকে মনোনিত করার জন্য ইউনিয়নের ৫জন আওয়ামীলীগ নেতা উপজেলা নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করেন। এরা হলেন- শফিউল আযম শুকু পাটওয়ারী, মোঃ বাচ্চু মিয়া মজুমদার, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন মামুন মুন্সী, জসিম উদ্দিন মিন্টু, আমির হোসেন খোকা।

উপজেলা নেতৃবৃন্দ ৫জন প্রার্থীকেই নিজেদের মধ্যে আপোষ করে যে কোনো একজনকে মনোনিত করার জন্য ২দিন সময় নির্ধারন করে দেন।

অন্যথায় উপজেলা কমিটি সবার মতামতের ভিত্তিতে যোগ্যব্যক্তিকে মনোনিত করে কেন্দ্রে নাম প্রেরণ করবেন।

ফরিদগঞ্জ থেকে এ.বি. ছিদ্দিক : : আপডেট ১১:০৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৬, মঙ্গলবার

ডিএইচ