Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জ ছাত্রদলের প্রতি আলোনীয়া পাটওয়ারী বাড়ির কৃতজ্ঞতা
ফরিদগঞ্জ ছাত্রদলের প্রতি আলোনীয়া বাড়ির কৃতজ্ঞতা

ফরিদগঞ্জ ছাত্রদলের প্রতি আলোনীয়া পাটওয়ারী বাড়ির কৃতজ্ঞতা

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদল নেতাদের প্রতি পূর্ব আলোনীয়া বড় পাটওয়ারী বাড়ির বাসিন্দারা কৃতজ্ঞতা প্রকাশ করেছে। বাড়িটি উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নে অবস্থিত।

ইউনিয়ন ছাত্রদলের কমিটিতে এক ছাত্রনেতাকে গুরুত্বপূর্ণ পদ দেয়াতে ওই বাড়ির বাসিন্দারা এ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানা যায়, ১১ নং ইউনিয়নের পূর্ব আলোনীয়া বড় পাটওয়ারী বাড়ি সু-পরিচিত। পূর্বে কোন এক সময় ওই ইউনিয়নের সামাজিক, রাজনৈতিক কর্মকান্ডে ওই বাড়ির মুরব্বিদের অংশগ্রহণ ছিলো ব্যাপক।

শিক্ষা, সংস্কৃতি, সামাজিক, অর্থনৈতিক এবং ভৌগোলিক ও জনসংখার দিক থেকে এ বাড়িটি ফরিদগঞ্জের পূর্বাঞ্চলে শতবছরের বেশি সময় অতিবাহিত করছে।

রাজনৈতিক প্র্রেক্ষাপটে কোন প্রকার হিংসা বিদ্ধেষবিহীন এ বাড়িতে সকল দল মতের মানুষের বসবাস চোঁখে পড়ার মতো।

বিভিন্ন দলের সমর্থকরা যার যার যোগ্যতা অনুযায়ী নিজ নিজ দলের কাছে মুল্যায়িত হলেও বিএনপি দলীয় সমর্থকরা দীর্ঘদিন থেকেই নিজ দলের স্থানীয় কিছু নেতাদের হিংসাত্বক মনোভাবের কারনে বরাবরের মতই অবমূল্যায়িত হয়ে আসতেছে।

যে বাড়ির অধিকাংশ জনগনই বিএনপির সমর্থক। এত সব কিছুর পরেও যখন উপজেলা ছাএদল ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মরহুম খোকন পাটওয়ারীর সর্বকনিষ্ঠ সন্তান মো. আল-আমিন পাটওয়ারীকে ১১ নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নে ছাত্রদলের সহ-সভাপতি মনোনীত করায় পাটওয়ারী বাড়ির মানুষ আবার ও আশার আলো দেখতে শুরু করেছে।

এ বিজ্ঞপ্তিতে উপজেলা ছাত্রদলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফরিদগঞ্জের মাটি ও মানুষের নেতা সাবেক এমপি লায়ন মোঃ হারুনুর রশিদ, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোঃ ইউনুছ, চাঁদপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবদুল মতিন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টুসহ প্রত্যেকের প্রতি শ্রদ্ধা, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সম ৮: ২০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply