Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে ৯০ বছরের বৃদ্ধাকে পেটালো ছেলের বৌ ও নাতি-নাতনিরা

ফরিদগঞ্জে ৯০ বছরের বৃদ্ধাকে পেটালো ছেলের বৌ ও নাতি-নাতনিরা

সানাউল হক :

বৌ-শাশুড়ির ঝগড়া আমাদের সমাজে একটি পরিচিতি ঘটনা। কিন্তু বৌ-শাশুড়ির মধ্যে এর ধরনের অপ্রত্যাশিত ঘটনা তেমন একটা শোনা যায় না। ৯০ বছর বয়সী বুড়ো মা ও শাশুড়িকে পিটিয়ে যখম করেছে ছেলের বৌ এবং নাতি-নাতনিরা। এ রকম লোমহর্ষক ঘটনা ঘটেছে ফরিদগঞ্জের গাব্দেরগাঁও গ্রামে।

ঘটনার বিবরণে জানা যায়, ৪ জুলাই ফরিদগঞ্জের গাব্দেরগাঁও গ্রামের মৃধা বাড়িতে নারিকেলপাড়াকে কেন্দ্র করে বৌ-শাশুড়ির মধ্যে মারামারির ঘটনা ঘটে। ওইদিন সকালে পুত্রবধূ আয়শা বেগম (৪৫) তার সন্তানদের নিয়ে তার ভাসুরের গাছের নারিকেল পাড়তে যায়। কিছুক্ষণপর লাঠি ভর দিয়ে শাশুড়ি মানসুরা খাতুন (৯০) সেখানে উপস্থিত হয় এবং তাদের কাছে জানতে চায় তারা কেনো তার আরেক ছেলের গাছের নারিকেল পাড়ছে। এতেই ক্ষিপ্ত হয়ে মানসুরা খাতুনকে তার নাতনী হাতের পাতিল দিয়ে মুখে আঘাত করে। সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পড়ে যায়। এসময় তার অন্য নাতি, নাতনিরাও বাঁশ দিয়ে তাকে এলোপাথাড়ি মারতে থাকে।

এ ঘটনায় মানসুরা খাতুনের ২য় পুত্র বাচ্চু মৃধা বাদী হয়ে ৭ জুলাই ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগপত্রে তিনি (বাদী বাচ্চু মৃধা) উল্লেখ করেন, তিনি ফরিদগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী। ঘটনার দিন দুপরে তিনি ফোন মারফত জানতে পারেন তার মাকে মেরে যখম করে তারই সহোদর টেলু মৃধার বৌ আয়শা বেগম এবং তার ছেলে জিয়াউর রহমান, মেয়ে রুমা ও সুমা বেগম। বাচ্চু মৃধা বাড়িতে গিয়ে ভাইয়ের স্ত্রী, ভাতিজা-ভাতিজিদের কাছে জানতে চায় কেনো তার মাকে মারা হলো। এ সময় তারা ক্ষিপ্ত হয়ে একযোগে তাকে দা, রড এবং বাঁশ দিয়ে আঘাত করতে থাকে। তাকে বাঁচাতে এসে দায়ের কোপ খান তার আরেক ভাই আসলাম মৃধার স্ত্রী হাসিনা (৩৮)। হাসিনার মাথায়, কপালে একাধিক কোপের আঘাত লাগে। এ সময় তাদের আত্মীয়-স্বজনরা তাদেরকে দ্রুত ফরিদগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান।

ফরিদগঞ্জ থানার এসআই মোরশেদের সাথে আলাপকালে তিনি জানান, দু’পক্ষই থানায় অভিযোগ করেছে এবং দু’পক্ষই আহত হয়েছে। যেহেতু তাদের মধ্যে রক্তের সম্পর্ক বিদ্যমান তাই তাদেরকে বললাম পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা করতে। তারা ঈদের পর বসে এর সামাধান করবে।’

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:১২ অপরাহ্ন, ২৪ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ০৮ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি