Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে হামলায় আহত প্রার্থীর সংবাদ সম্মেলন
ফরিদগঞ্জে হামলায় আহত প্রার্থীর সংবাদ সম্মেলন

ফরিদগঞ্জে হামলায় আহত প্রার্থীর সংবাদ সম্মেলন

নিজ দলের বিদ্রোহী ও বিএনপি প্রার্থীর হামলায় আহত হয়ে আ’লীগের প্রার্থী সংবাদ সম্মেলন করেছেন। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী স.ম. জসিম উদ্দিন আনছারী মিন্টু সোমবার (২৫ এপ্রিল) দুপুরে চাঁদপুরে প্রেসক্লাবে ২৩ এপ্রিল অনুষ্ঠিত নির্বাচনে হামলা ও সন্ত্রাসী কার্যক্রমের বর্ণনা দিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন এবং ওই ইউনিয়নের ১, ৫, ৬ ও ৯ নম্বর কেন্দ্রে পুনঃনির্বাচন দাবি করেন।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, তাকে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য দেয়া হলেও আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নির্বাচনের দিন বিদ্রোহী প্রার্থীসহ বিএনপি প্রার্থীর পক্ষে কাজ করেছেন। নেতাকর্মীরা অন্য প্রার্থীদের টাকার কাছে বিক্রি হয়ে যায়।

এতে করে তার এজেন্টদের এসব কেন্দ্র থেকে মারধর করে বের করে দেয়া হয়। এ সুযোগে তারা তাদের প্রার্থীর পক্ষে সিলিং করে এবং কেন্দ্রগুলো দখল করে নেয়। সর্বশেষ তাকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

তিনি আরো বলেন, নির্বাচন দিনের সব হামলা ও অবৈধ কর্মকা-ের বিবরণ দিয়ে তিনি ফরিদগঞ্জ থানায় মামলা করতে চাইলেও ওই থানায় মামলা নিতে রাজী হয়নি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আদালতে মামলা দায়ের করার পরামর্শ দিয়েছেন। সেই আলোকে তারা এখন আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বর্তমানে তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বিএনপির প্রার্থীর সমর্থকদের হুমকি-ধমকিতে রয়েছেন এবং তার ওপর যে নির্যাতন করা হয়েছে, তার সঠিক তথ্য সাংবাদিকদের তুলে ধরার জন্য আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন স.ম. জসিম উদ্দিন আনছারী মিন্টুর ভাই ও নির্বাচনী কাজের সমন্বয়ক জিল্লুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন ও শহীদ পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল পাটওয়ারী, শরীফ চৌধুরী, রহিম বাদশা প্রমুখ।

: আপডেট ২:০০ এএম, ২৬ এপ্রিল ২০১৬, মঙ্গলবার
ডিএইচ