Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়াকে সংবর্ধনা
ফরিদগঞ্জে সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়াকে সংবর্ধনা

ফরিদগঞ্জে সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়াকে সংবর্ধনা

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপিকে ফরিদগঞ্জে সংবর্ধনা দিয়েছে আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (৭ মে) দুপুরে সংবর্ধনা অনুষ্ঠানে ফরিদগঞ্জ ওয়াপদা মাঠে দলের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন কেন্দ্রিয় এ নেতা।

আনুষ্ঠানিকভাবে ড. মোহাম্মদ শামছুল হক ভুইয়া এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগ, ইউনিয়ন যুবলীগ, ইউনিয়ন ছাত্রলীগ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে দলীয় নেতাকর্মীরা বিশাল মটর শোভাযাত্রার মাধ্যমে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া এমপিকে চাঁদপুর থেকে ফরিদগঞ্জে নিয়ে আসেন।

সংর্বধিত অতিথির বক্তব্যে তিনি বলেছেন, ‘আমাকে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মনোনীত করে যে মূল্যায়ন করা হয়েছে, তার জন্য আমি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমার এই সম্মান আমি ফরিদগঞ্জবাসীর প্রতি উৎসর্গ করলাম। আমি চাই দলমত নির্বিশেষে ফরিদগঞ্জের সকল মানুষের বন্ধুত্ব, ভ্রাতিত্বের বন্ধন অটুট থাকুক।’

তিনি আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকার কারণে শিক্ষক, আলেম, ছাত্র, কৃষকসহ সকল শ্রেণি পেশার মানুষ আজ সম্মানিত। প্রধানমন্ত্রীর কাছে কোন দলবাজ ও চাঁদাবাজের স্থান নেই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কারণে সকল দলের মানুষেরা ভালো আছে। সমান সুযোগ সুবিধা ভোগ করতে পারছে। তাই আমি সবার প্রতি উদাত্ত্ব আহ্বান জানাবো, আসুন আমরা সবাই মিলে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, সংরক্ষিত ভাইস চেয়ারম্যান রীনা নাসরিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ উল্ল্যা তপাদার, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্ম সম্পাদক হাজী সফিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম সোহাগ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন প্রমুখ।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ৮: ৩০ পিএম, ৭ মে ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply