Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে যৌথ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক
ফরিদগঞ্জে যৌথ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

ফরিদগঞ্জে যৌথ অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

ফরিদগঞ্জ থানা পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে সোমবার (১৬ অক্টোবর) ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানিয়েছে আটকৃকতদের কাছ থেকে ১’শ ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

ফরিদগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ মো. শাহ আলমের নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের যৌথ অভিযানে ৪০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. নজরুল ইসলাম, ৪৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. ফয়সাল ও ৩৮ পিস ইয়াবা ও ১’শ ৫০ গ্রাম গাঁজাসহ শিল্পি বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক মো. নজরুল ইসলামের বাড়ি পাশ^বর্তী লক্ষ্মীপুর সদর উপজেলার হামচাদী গ্রামে। অপর মাদক ব্যবসায়ী ফয়সালের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চরবড়ালী গ্রামে। নারী মাদক ব্যবসায়ী শিল্পি বেগমের বাড়ি ফরিদগঞ্জ পৌর সভার কাছিয়াড়া গ্রামে।

এছাড়া ফরিদগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে সোহাগ হোসেন, মাহাবুব, নূরে আলম(বাবু) ও সোহেল হোসেন নামে বিভিন্ন মামলার ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ ০৬:০৩ পিএম, ১৬ অক্টোবর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply