Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা : আহত ৬
ফরিদগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা : আহত ৬

ফরিদগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে হামলা : আহত ৬

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাউড়া গ্রামে পুকুরে মাগুর মাছ ধরাকে কেন্দ্র করে শনিবার (২২ জুলাই) নিরীহ অসহায় পরিবারের উপর হামলা চালিয়েছে। এতে ৬ জন আহত হয়ে চাঁদপুর করকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন, সিরাজ সরদার (৭৫), জুটন সরদার (৪০), সালেহা বেগম (৭০), শাহেরা বেগম (৪০), খোকন (৪০) ও নিপু (২৬)।

ঘনটার সূত্রে জানা যায়, পশ্চিম লাউড়া গ্রামের সিরাজ সর্দারের পুকুরে জাল দিয়ে মাছ ধরতে গেলে পাশ্ববর্তী বাড়ির নজু শাহ ও তার ৪ ছেলে বাধাঁ দেওয়ার এক পর্যায় নজু শাহ লোকজন দেশীয় অস্ত্র দিয়ে কুপুয়ে গুরুতর আহত করে।

এতে ৬ জন আহত হয়। আহতদেরকে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে ৪ জনে অবস্থা আশংকা থাকায় চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে সিরাজ সরদার জানান পুকুরে পাশের বাড়ির নজু শাহ ও তার ছেলেরা জাল দিয়ে প্রায় সময় মাছ ধরে নিয়ে যায়। আমাদের পুকুরে আমরা মাছ ধরতে গেলে তারা পরিকল্পিত ভাবে আমাদের উপর সাইনিজ কুড়াল, রানদাও, টেঠাসহ দেশীয় অস্ত্র¿ দিয়ে হামলা ছালায়।আমাদের বাড়িতে এসে ঘর বাড়ি ভাংচুর ও মহিলাদের এলাপাতালি কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে।

তিনি আরো বলেন, ঘটনায় যারা আহত হয়েছে বর্তমানে দু’জন হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৪জন চাঁদপুর সদর হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ভুগছে। বর্তমানে ওই সন্ত্রাসীদের ভয়ে আমার পরিবারের লোকজন আতংকে রয়েছে। আমি পুলিশ প্রশাসন ও পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মামুন ভূইয়া জানান, অসহায় নিরীহ পরিবারের উপর হামলার বিষয়টি অত্যান্ত দুঃখজনক। এ পরিবারটি দিন এনে দিন খায়। এদের নিজেদের পুকুরের মাছ নিজেরা ধরতে গেলে তাদের উপর হামলা চালায়। এদের কখনো ঝগড়া করতে দেখিনি। এদের উপর অমানুষিক নির্যাতন ও বাড়ি ঘর ভাংচুরের ঘটনাটি ন্যাক্কারজনক।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ সময় ০৯ : ২৭ পিএম, ২২ জুলাই ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply