Home / চাঁদপুর / চাঁদপুর তথ্য অফিসের আয়োজনে ফরিদগঞ্জে মহিলা সমাবেশ
চাঁদপুর তথ্য অফিসের আয়োজনে ফরিদগঞ্জে মহিলা সমাবেশ

চাঁদপুর তথ্য অফিসের আয়োজনে ফরিদগঞ্জে মহিলা সমাবেশ

চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে বুধবার (২৬ এপ্রিল ) বেলা ১১টায় ফরিদগঞ্জ উপজেলার প্রত্যাশী আর এ উচ্চ বিদ্যালয়ের সরকারে উন্নয়নের বিভিন্ন বিষয়ে চিত্র প্রদর্শনী ও মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকণের প্রচার এবং উদ্বুদ্ধকণ কর্যক্রম, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন ২০২১’ এর লক্ষ্য অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে এ সমাবেশ হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ নুরুল হক।

তিনি বক্তব্যে বলেন,মাদক, ‘ইভটিজিংয়ের বিরুদ্ধে আমাদের রুখে দাড়াতে হবে। আপনার সন্তানকে আপনি পারেন নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে । কারণ মায়েরা জানেন, আপনার ছেলে মেয়ে কোথায় যায় কোথায় থাকে। আপনাদের কাছ থেকেই এ ছেলে মেয়েরা আদর্শ শিক্ষা অর্জন করে এ সমাজ গড়তে হবে। তাই আপনারাই পারেন সমাজকে সুন্দর ভাবে গড়ে তুলতে। তাদেরকে জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে হবে। মেয়েদের বাল্য বিবাহ থেকে রক্ষা করতে পারে একজন মা। কারন মা তার মেয়ের সবচেয়ে খোজখবর রাখে।

এসময় তিনি সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে মহিলাদের কাছে অবহিত করে বলেন, দেশের উন্নয়নে আমাদের সকলকে আরো জোরালো ভাবে এগিয়ে আসতে হবে।

প্রত্যাশী আর এ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্যোতি প্রকাশ দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৯নং (উ:) গোবিন্দপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান কাসেম পারভেজ (লাবলু)।

সহকারী শিক্ষক মো.মাহবুব আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বাহাউদ্দিন খোকন, মো.আবুল কালাম আজাদ,স্থানীয় আওয়ামী লীগ নেতা মো.ফারুক হোসেন বেপারী, ৯নং (উ:) গোবিন্দপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.সোহেল হোসেন রাজু, শিক্ষক প্রতিনিধি আয়েশা আক্তার । মায়েদের পক্ষে হতে বক্তব্য রাখেন শাহীনা জামান।

প্রতিবেদক- আনোয়ারুল হক
আপডেট, বাংলাদেশ সময় ৮: ১৩ পিএম, ২৬ এপ্রিল ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply