Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে প্রেমের সম্পর্কের বিয়ে নিয়ে হামলার অভিযোগ
ফরিদগঞ্জে প্রেমের সম্পর্কের বিয়ে নিয়ে হামলার অভিযোগ

ফরিদগঞ্জে প্রেমের সম্পর্কের বিয়ে নিয়ে হামলার অভিযোগ

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় বর কে না পেয়ে মা ও বড় ভাইয়ের ওপর কনে পক্ষের লোকজনের হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার গজারিয়ার খান বাড়ি ও কালির বাজারে হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন গজারিয়া গ্রামের খান বাড়ির মৃত তছলিম খানের স্ত্রী ফিরোজা বেগম (৫৫) ও রবিউল খান (২৫)। ফিরোজা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেলেও রবিউল চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তারা জানায়।

আহত রবিউল জানায়, আপন মামা মনির মিজির মেয়ে আছিয়া আক্তার বৃষ্টি (২০) এর সাথে আমার ছোট ভাই বাদল খান (২১) এর সাথে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ায় তারা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। মঙ্গলবার বৃষ্টির ভাই অনিক ও মামা আলমগীর, জুয়েল, বশির, জাহাঙ্গীরসহ কয়েকজন বাড়িতে গিয়ে তারা কোথায় লুকিয়ে আছে বলে মায়ের কাছে জানতে চায়। মা কিছু জানে না বললেই মেয়ের বাড়ির লোকজন গালমন্দ ও মায়ের গায়ে হাত উঠায় ।

রবিউল আরো জানায়, ‘আমি কর্মস্থল চাঁদপুর থেকে বাড়ির উদ্দেশ্যে কালির বাজারে আসলে তারা আমাকে মোটর সাইকেল থেকে নেমেই কিছু বুঝে উঠার আগেই মারধর শুরু করে। পরে আমাকে রক্তাত্ত জখম করে মটর সাইকেলে তুলে নেওয়ার চেষ্টা করলে স্থানীয়রা এতে বাধা দেয়।’

মাজহারুল ইসলাম অনিক[/author]

: আপডেট ০৭:৪৭ পিএম, ৩০ মার্চ ২০১৬, বুধবার
ডিএইচ