Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পরিত্যক্ত বাড়িতে সাপের দংশনে রাজমেস্ত্রীর মৃত্যু
Snake 2
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে পরিত্যক্ত বাড়িতে সাপের দংশনে রাজমেস্ত্রীর মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ‘প্রায় ২শ’ বছরের পুরোনো’ বাড়িতে রাখা ব্যবহৃত যন্ত্রপাতি আনতে গিয়ে শুক্রবার (২৯ জুলাই) ‘অজ্ঞাত বিষধর সাপের দংশনে’ রাজমেস্ত্রীর মৃত্যু হয়েছে।

মৃত রাজমেস্ত্রী উপজেলার ষোলদানা গ্রামের ভূইয়া বাড়ির সেকান্দর ভূঁইয়ার ছেলে মহসিন ভূইয়া (৩৫)।

তার ভাতিজা মোহাম্মদ মামুন চাঁদপুর টাইমসকে জানায়, ‘তাদের বাড়িতে ২শ’ বছরের পুরোনো একটি পরিত্যক্ত বাড়ি রয়েছে। সেখানে মহসিন ভূইয়া পেশাগত কাজ করে যন্ত্রাপতি রেখে দিতেন। প্রতিদিনের ন্যায় রাজমেস্ত্রী কাজে ব্যবহৃত যন্ত্র তিনি আনতে গেলে সেখানে অজ্ঞাত বিষধর সাপে তাকে দংশন করে। ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে।’

প্রত্যক্ষদর্শী হিসেবে মামুন আরো জানায় ‘আমরা যখন তার (মহসিন ভূঁইয়া) চিৎকারে সেখানে যাই তখন তিনি বলতে থাকেন “আমারে সাপে ছোবল মারছে, আমারে বাঁচাও, আমারে বাঁচাও” এর পরপরই তার শরীরে অনেকটা নীল ও কালো বর্ণ হয়ে যায়। কিন্তু ওই ভবন কিংবা কোনো প্রকার সাপ খুঁজে পাওয়া যায়নি।’

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অবস্থার অবনতি দেখে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের আরএমও ডা. বেলায়েত হোসেন জানায়, ‘মহসিনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।’

প্রসঙ্গত, মহসিন ভূঁইয়ারা ৪ ভাই ছিলেন, এর বড় ভাই রহমান ও মেঝো ভাই কুদ্দুস ও মহসিন তিন মাসের মধ্যে ৩ ভাইয়ের মৃত্যু হওয়ায় এলকায় শোকের ছায়া নেমে আসে।

মাজহারুল ইসলাম অনিক : আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ এএম, ৩০ জুলাই ২০১৬, শনিবার
ডিএইচ