Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নিষিদ্ধ ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত
ফরিদগঞ্জে নিষিদ্ধ ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত

ফরিদগঞ্জে নিষিদ্ধ ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত

চাঁদপুরের ফরিদগঞ্জে নিষিদ্ধ ঘাতক ট্রাক্টর কেড়ে নিলো মহিবুল (১৪) ৭ম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীর প্রাণ। শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের টুবগি গ্রামে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

এসময় একই পরিবারের আরো ২জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন নিহতের চাচা হারুনুর রশীদ (৪৫) ও তার আপন ভাই শাহরিয়ার কামাল (১৬)।

ফরিদগঞ্জ থেকে সিএনজি যোগে চাঁদপুর আসার পথে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ট্রাক্টরের চাপায় এ ঘটনা ঘটে।

নিহত মহিবুল চাঁদপুর শহরের আদর্শ মুসলিম পাড়ার বাসিন্ধা মোস্তফা কামালের ছেলে এবং সে চাঁদপুর আল আমিন স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র।

আহত হারুনুর রশিদ জানায়, ‘গত ২৪ জুন (শুক্রবার) তাদের গ্রামের বাড়ি পশ্চিম কোয়া চরপাড়া বড় বাড়িতে কোরআন খতম ও মিলাদের আয়োজন করা হয়েছিলো। ওই অনুষ্ঠানে চাঁদপুর শহরের আদর্শ মুসলিম পাড়ার বাসিন্ধা তার বড় ভাই মোস্তফা কামালের দু’ছেলে শাহরিয়ার কামাল ও মহিবুল ইসলাম আসে। ঘটনার দিন সকালে হারুনুর রশিদ ঢাকার যাওয়ার পথে দু’ভাতিজাকে তাদের বাসায় নামিয়ে দেওয়ার কথা বলে তার সাথে নিয়ে রওয়ানা হয়। চাচা-ভাতিজা ৩ জনে সিএনজি যোগে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে একই উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের টুবগি গ্রামে আসলে বিপরীত দিক থেকে আসা বালি বোঝাই একটি ট্রাক্টর তাদের সিএনজি স্কুটারকে সজোরে ধাক্কা দেয়। এতে করে সিএনজি স্কুটারটি দুমড়ে মুচরে রাস্তার পাশে পড়ে যায় এবং ঘাতক ট্রাক্টরটি দ্রুত গতিতে পালিয়ে যায়।’

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল সূত্রে যানা যায়, হাসপাতালে আনার পূর্বেই মহিবুল ইসলাম (১৪) মারা যায়। অপর আহত মহিবুলের চাচা হারুনুর রশীদ ও ভাই শাহরিয়ার কামালকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রতিবেদক- আশিক বিন রহিম