Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ট্রাক-লরি শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন
ফরিদগঞ্জে ট্রাক-লরি শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন

ফরিদগঞ্জে ট্রাক-লরি শ্রমিক ইউনিয়নের অফিস উদ্বোধন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের নতুন অফিস বৃহস্পতিবার (২০ জুলাই) বিকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে ফিতা কেটে উদ্বোধন করেন চাঁদপুর জেলা ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. নাজমুল ইসলাম পাটওয়ারী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আবুল কালাম মন্টু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. লোকমান তালুকদার, ফরিদগঞ্জ পৌরসভা বিএনপির সভাপতি মো. হারুনুর রশিদ, কোষাধ্যক্ষ মো. বাবুল হোসেন, সদস্য মো. মনির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম, চাঁদপুর জেলা ট্রাক মালিক সমিতির কোষাধক্ষ্য মো. খোকন দেওয়ান, জেলা সিএনজি শ্রমিক কমিটির আহ্বায়ক কাজী ফারুক, শ্রমীক লীগ জেলা কমিটির দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান।

ফরিদগঞ্জ উপজেলা ট্রাক ও ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. শহীদ বেপারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আবুল হাসনাতের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি হানিফ কাজী, সাধারন সম্পাদক মো. শাহ আলম মিয়াজী, রাজা বাজারের সত্ত্বাধীকারী আব্দুর রজ্জাক রাজা, ১০ নং ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মীর নাছির আহম্মেদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অবিলম্বে ফরিদগঞ্জ পৌরসভায় ট্রাক ও ট্যাংক-লরি থেকে যে অবৈধ চাঁদা আদায় করা হয় তা বন্ধ করতে হবে। এবং ট্রাক ও ট্যাংক-লরি রাখার জন্য বাসস্ট্যান্ডে স্থান নির্ধারণ করে দিতে হবে। পাশাপাশি এ সংগঠনের প্রতিটি কাজে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ০৬ পিএম, ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply