Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে জাতীয় শোক দিবস পালিত
ফরিদগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

ফরিদগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস মঙ্গলবার (১৫ আগস্ট) ফরিদগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা মাঠে শোক দিবসের আলোচনা সভ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন,আওয়ামী লীগর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠন ব্যাপক কর্মসূচির আয়োজন করেছেন।

কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় পতাকা অর্ধ-নির্মিত রাখা,নেতাকর্মীদের কালো ব্যাজ ধারণ, কালো পতাকা উত্তোলন, আলোচনা সভা ও গণভোজ।

সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক র‌্যালি, আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ড.মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী,উপজেলা আ’লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী,পৌরসভার মেয়র মো.মাহফুজুল হক,প্রেসক্লাবের সভাপতি মো.মহিউদ্দিন প্রমুখ।

অপরদিকে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌরসভা মাঠে আলোচনা সভা ও বিশাল র‌্যালি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মেয়র মাহফুজুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

করেসপন্ডেন্ট
:আপডেট,বাংলাদেশ সময় ৫:২০ পিএম,১৫ আগস্ট ২০১৭,মঙ্গলবার
এজি

Leave a Reply