Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে গৃহবধূকে খুন করে আত্মহত্যার প্রচারণা
ফরিদগঞ্জে গৃহবধূকে খুন করে আত্মহত্যার প্রচারণা
ফাইল ছবি

ফরিদগঞ্জে গৃহবধূকে খুন করে আত্মহত্যার প্রচারণা

পূর্ব শত্রুতার জের ধরে ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম হাসা গ্রামে রুমা বেগম (২৮) নামে এক গৃহবধূকে মুখে জোর পূর্বক বিষ ঢেলে তাকে হত্যা করে আত্মহত্যার প্রচারণা চালানো অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ২০ এপ্রিল বুধবার সকালে ওই গ্রামের হালিম পাটওয়ারী বাড়িতে।

ঘটনার দিন রুমা বেগমের স্বজনরা তাকে মুমূর্ষু অবস্থায় চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়।

গৃহবধূ রুমা বেগম বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রথমে এমন গুঞ্জন শুনা গেলেও পরবর্তীতে তার আসল রহস্য বেরিয়ে আসে।

নিহত রুমা বেগমের স্বামী জিল্লুর রহমান পাটওয়ারীর  কাছে তার মৃত্যুর কারণ জানতে চাইলে তিনি হাউ মাউ করে কেঁদে দিয়ে বললেন পূর্ব শত্রুতার জের ধরে আমার স্ত্রীকে জোর করে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে।

রুমা মৃত্যুর পূর্বে মুমূর্ষু অবস্থায় আমাকে মুঠোফোনে অনেক আকুতি করে বলেছে আমার বাড়ির মফিজ পাটওয়ারী (মফু) ও তার স্ত্রী মুকুল বেগম এবং তার সন্তানরা তাকে একা পেয়ে জোরপূর্বক তার মুখে বিষ ঢেলে দেয়। পরে আমি তাদের ঝগড়ার কথা শুনে বাড়িতে এসে দেখি আমার স্ত্রী মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে। হাসপাতালে নিয়ে আসার পর তার মৃত্যুর কথা জানতে পারি।

একই কথা জানালেন সিএনজি স্কুটার চালক ও তাদের এক প্রতিবেশী।

রুমা বেগমের স্বজনরা জানায় একই বাড়ির মফিজ পাটওয়ারীর ঘরের সামনে দিয়ে নিহত রুমা বেগমের পরিবারের লোকজন চলাফেরা করতো। এ নিয়ে তাদের উভয় পক্ষের মাঝে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো।

ঘটনার দিন একটি গাছের চারা ভাঙ্গাকে কেন্দ্র করে রুমা বেগমকে বাড়িতে একা পেয়ে মফিজ পাটওয়ারী ও তার পরিবারের লোকজন তার সাথে ঝগড়ায় লিপ্ত হয় এবং তাকে বেধরক মারধর করে।

একপর্যায় তারা ৪/৫ জন মিলে রুমা বেগমের ঘরে ঢুকে জোর করে তাকে বিষ পান করায়।

তার স্বজনরা পুলিশের বরাত দিয়ে জানায়, বুধবার (২০ এপ্রিল) তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করার সময় নিহত রুমা বেগমের দুগালে আঙ্গুলের ছাপ এবং গলার দু’পাশে নোখের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরে ওইদিনই তার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।
ঘটনার দিন নিহত রুমা বেগমের স্বামী জিল্লুর রহমান পাটওয়ারী ও তার পিতা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ খবর জানার পর হত্যা মামলার আসামী মফিজ পাটওয়ারী ও তার পরিবারের লোক জন পলাতক রয়েছ  বলে জানা গেছে। এ ব্যাপারে মফিজ পাটওয়ারী ও তার পরিবারের লোক জনের কাছে কিছু জানতে চাইলে ঘটনা স্থলে তাদেরকে খুঁজে পাওয়া যায়নি এমনকি তাদের মোবাইলে কল করে পাওয়া যায়নি।

এ সংক্রান্ত আগের নিউজ- ফরিদগঞ্জে বিষপানে গৃহবধূর আত্মহত্যা!

ফরিদগঞ্জে গৃহবধূকে খুন করে আত্মহত্যার প্রচারণা

About The Author

কবির হোসেন মিজি

: আপডেট ১০:২৭  পিএম, ২১ এপ্রিল  ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

Leave a Reply