Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কলেজ কর্মচারীর মৃত্যুতে শিক্ষক সংগঠনের শোক
Shok

ফরিদগঞ্জে কলেজ কর্মচারীর মৃত্যুতে শিক্ষক সংগঠনের শোক

চাঁদপুরের ফরিদগঞ্জে চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ শাখায় কর্মরত মোস্তফা কামাল পাটোয়ারীর মৃত্যুতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি ও জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (৩ ডিসেম্বর ) সকাল ৯ টায় নয়ারহাট এলাকায় তার নিজ বাড়িতে বেশ ক’দিন যাবত অসুস্থ অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না….রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর । বাদ আছর চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নামাজে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি ১৯৯৮ সালে চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ শাখার ৪র্থ শ্রেণির কর্মচারী হিসেবে চাকরিতে যোগদান করেন। কলেজ শাখার মোস্তফা কামাল পাটোয়ারী একজন সৎ, দায়িত্ববান, কর্মঠ ও নিষ্ঠাবান কর্মচারী ছিলেন।

মৃত্যুকালে তার ৩ পুত্র, ১ কন্যা ও স্ত্রী রেখে গেছেন ।

তার অকাল মৃত্যুতে চির্কা চাঁদপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. সামছুদ্দিন আহমেদসহ কর্মরত সব শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকগণ শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে মোস্তফা কামাল পাটোয়ারীর মৃত্যুতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি, চাঁদপুর জেলার সভাপতি ও জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের চাঁদপুর জেলা শাখার কো-চেয়ারম্যান অধ্যক্ষ ড.আলমগীর কবির পাটওয়ারী ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি,চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক ও জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট,চাঁদপুর জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ শাফায়াৎ আহমদ ভূঁইয়া শোক প্রকাশসহ তার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহবায়ক মো.শহীদুল্লা প্রধান ও জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সদস্য-সচিব মো.বিলাল হোসেন অনুরূপ শোক প্রকাশ করেন ।

: আপডেট, বাংলাদেশ সময় ০৮:৫০ পিএম, ৪ ডিসেম্বর ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply