Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে আওয়ামী লীগ-স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ
ফরিদগঞ্জে আওয়ামী লীগ-স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ
ফাইল ছবি

ফরিদগঞ্জে আওয়ামী লীগ-স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার একটি ভোটকেন্দ্রে দখল নিয়ে আওয়ামী লীগ ও স্বতন্ত্র এক মেয়র প্রার্থীর কর্মীদের মধ্যে উত্তেজনা ও সংঘর্ষের ঘটনায় দুটি কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ রয়েছে। কেন্দ্র দুটি হলো পৌরসভার চরকুমিরা ও কাছিয়াড়া মহিলা মাদ্রাসা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ১২টার দিকে ফরিদগঞ্জ পৌরসভার চরকুমিরা কেন্দ্রের বাইরে আওয়ামী লীগের প্রার্থী মো. মাহফুজুল হক ও স্বতন্ত্র প্রার্থী মঞ্জিল হোসেন পাটওয়ারীর কর্মী-সমর্থকদের মধ্যে কেন্দ্র দখল নিয়ে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে উভয় প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া দেখা দিলে আতঙ্কিত ভোটাররা কেন্দ্র ছেড়ে চলে যায়। পরে সাময়িকভাবে কেন্দ্রটিতে ভোটগ্রহণ বন্ধ হয়ে পরে। ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় পৌরসভার কাছিয়াড়া মহিলা মাদ্রাসা কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী মো. মাহফুজুল হক ও স্বতন্ত্র প্রার্থী মঞ্জিল হোসেন পাটওয়ারীর কর্মী-সমর্থকরা কেন্দ্র দখলের চেষ্টা করে এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৩ রাউন্ড গুলি ছুড়ে। ওই কেন্দ্রে দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক বিষয়টি চাঁদপুর টাইমসকে নিশ্চিত করেছেন।

এ ঘটনায় লোকজন আতঙ্কিত হয়ে চলে গেলে কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ হয়ে যায় বলে জানিয়েছেন কেন্দ্রের প্রিাইডিং অফিসার মুস্তাফিজুর রহমান। খবর পেয়ে ওই কেন্দ্র পরিদর্শন করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাব সদস্যরা।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

নিউজ ডেস্ক || আপডেট: ০৪:৩৮ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫, বুধবার

এমআরআর